thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

ম্যাচে ফেরার লক্ষ্যে মাঠে নেমেছে মুমিনুলরা

২০২১ এপ্রিল ৩০ ১১:৩৭:১১
ম্যাচে ফেরার লক্ষ্যে মাঠে নেমেছে মুমিনুলরা

দ্য রিপোর্ট ডেস্ক: পাল্লেকেলেতে দ্বিতীয় টেস্টের প্রথম দিনটা মোটেও আশানুরূপ হয়নি বাংলাদেশের। সে হতাশা ভুলে ম্যাচে ফেরার লক্ষ্যেই আজ দ্বিতীয় দিনে মাঠে নেমেছে অধিনায়ক মুমিনুল হকের দল।

প্রথম দিনের শুরুতে বেশ ভালো বল করেও কাজ হয়নি, উইকেট ফেলতে পারেননি বোলাররা। দিনের একমাত্র উইকেটটা গেছে অভিষিক্ত শরীফুলের হাতে। সে ধারা থেকে বেরিয়ে এসে আজ ম্যাচে ফিরতে চায় বাংলাদেশ। সে লক্ষ্যেই শুরু করেছে দ্বিতীয় দিন।

রান সহায়ক উইকেট হওয়ায় তা পরিপূর্ণভাবে কাজে লাগাচ্ছে শ্রীলঙ্কা। ক্যান্ডিতে দ্বিতীয় টেস্টের প্রথম দিনেই ১ উইকেটে ২৯১ রান তুলেছে স্বাগতিকরা। সেঞ্চুরি করেছেন দিমুথ করুনারত্নে ও লাহিরু থিরিমান্নে। অনুমিতভাবেই প্রথম ইনিংসে বড় স্কোরের দিকে যাচ্ছে শ্রীলঙ্কা।

গতকাল প্রথম দিন শেষে করুনারত্নেও জানান, উইকেটে বোলারদের জন্য কিছু নেই। প্রথম ইনিংসে ৬০০ রানই তার টার্গেট।

প্রথম টেস্টে ডাবল সেঞ্চুরি করেছিলেন করুনারত্নে। গতকাল ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি করেছেন এ বাঁহাতি ওপেনার। ২৮ রানে জীবন পেলেও আউট হয়েছেন ১১৮ রান করে। দিন শেষে লঙ্কান অধিনায়ক বলেছেন, ‘বোলারদের জন্য বেশি কিছুই নেই উইকেটে। কিন্তু সম্ভবত পরের দিকে স্পিনারদের জন্য কিছু থাকতে পারে। আমাদের যত বেশি সম্ভব রান করা দরকার, ৬০০’ই টার্গেট। যাতে বোলারদের জন্য আমরা কিছু দিতে পারি।’

(দ্য রিপোর্ট/আরজেড/৩০ এপ্রিল, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর