thereport24.com
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৫ রবিউস সানি 1446

মিরাজের উজ্জ্বল পারফরম্যান্সে রূপগঞ্জের বিপক্ষে খেলাঘরের জয়

২০২১ জুন ০৪ ১৭:২০:৩৬
মিরাজের উজ্জ্বল পারফরম্যান্সে রূপগঞ্জের বিপক্ষে খেলাঘরের জয়

দ্য রিপোর্ট প্রতিবেদক: খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে সহজ এক জয় এনে দিলেন মেহেদি হাসান মিরাজ। এই অলরাউন্ডার আজ শুক্রবার মিরপুরে ব্যাটে-বলে উজ্জ্বল পারফরম্যান্স উপহার দিয়েছেন। তাতে ৭ উইকেট হাতে রেখে লিজেন্ডস অব রূপগঞ্জকে হারিয়েছে খেলাঘর।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৩৮ রানেই আটকে যায় রূপগঞ্জ। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান (৪২ বলে ৬ বাউন্ডারিতে) করেন আল আমিন হোসেন। এছাড়া আজমীর আহমেদ ২১ বলে ২৮, সাব্বির রহমান ২১ বলে ২৩ আর শেষদিকে জাকের আলি ১২ বলে খেলেন হার না মানা ১৯ রানের ইনিংস।

৪ ওভারে ২ উইকেট পেলেও ৩৪ রান খরচ করেন মাসুম খান। তবে মিতব্যয়ী ছিলেন মেহেদি হাসান মিরাজ। ৪ ওভারে মাত্র ২০ রান খরচায় একটি উইকেট নেন এই অফস্পিনার।

এরপর ব্যাট হাতেও দারুণ এক হাফসেঞ্চুরি করেছেন মিরাজ। তার ৪৫ বলে ৬ বাউন্ডারি আর ১ ছক্কায় ৫৪ রানের ইনিংসে ভর করেই সহজ জয়ের পথে হেঁটেছে খেলাঘর। এছাড়া ৪৪ বলে ৩টি করে চার-ছক্কায় ৫৩ রানে অপরাজিত থাকেন অধিনায়ক জহুরুল ইসলাম।

১৩৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২৫ রানের মধ্যে দুই ওপেনার ইমতিয়াজ হোসেন আর সাদিকুর রহমানকে হারিয়ে ফেলেছিল খেলাঘর। সেখান থেকে তৃতীয় উইকেটে ৯৭ রানের ম্যাচ জেতানো জুটি গড়েন মিরাজ-জহুরুল।

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৪ জুন, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর