thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

‘টেস্টে তামিমের না থাকাটা হবে দলের জন্য দুর্ভাগ্য’

২০২১ জুলাই ০৬ ১৪:৩৭:১৪
‘টেস্টে তামিমের না থাকাটা হবে দলের জন্য দুর্ভাগ্য’

দ্য রিপোর্ট ডেস্ক: বুধবার ৭ জুলাই থেকে হারারেতে শুরু হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যে একমাত্র টেস্ট ম্যাচ। দীর্ঘ ৮ বছর পর জিম্বাবুয়ে সফর করছে বাংলাদেশ। যেখানে বাংলাদেশ দলের পারফরম্যান্সের গ্রাফ খুব বেশি ভালো নয়।

এবার সেরা দলটাই নিয়ে জিম্বাবুয়ে সফর করছে বাংলাদেশ। তবে খেলা শুরুর আগে বড় সমস্যা দলের সেরা ওপেনিং ব্যাটসম্যান তামিম ইকবালকে নিয়ে। সফরের আগে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলার সময় পাওয়া চোট এখনও ভোগাচ্ছে তাকে।

সোমবার দলের হেড কোচ রাসেল ডমিঙ্গোও তামিমকে টেস্ট ম্যাচে না পাওয়ার শঙ্কা প্রকাশ করেন। আজ দলের প্রধান নির্বাচকও একই কথাই জানালেন। গণমাধ্যমকে মিনহাজুল আবেদীন বলেছেন, তামিমের না থাকাটা দলের জন্য চিন্তার বিষয়। তবে আজ অনুশীলন পর্যন্ত অপেক্ষা করতে হবে তামিমের ব্যপারে পুরোপুরি নিশ্চিত হতে।

“এটা অবশ্যই একটা চিন্তার বিষয়। কারণ একটা বেস্ট প্লেয়ার টিমে না থাকলে...তারপরও আমি মনে করি হয়তো আজকে প্র্যাক্টিস সেশনের পর বোঝা যাবে কোন অবস্থায় আছে। আগাম কিছু বলা যাবে না।”

শোনা যাচ্ছে জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি সিরিজেও না খেলতে পারেন তামিম। এরপর লম্বা সময়ের জন্য বিশ্রামেও থাকতে পারেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক। সামনে রয়েছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ। নান্নু মনে করছেন ফিজিওর গাইড মেনে বিশ্রাম নিলে দ্রুতই ঠিক হয়ে যাবেন তামিম।

“কিছু কিছু জায়গায় রেস্ট নিলে রিকোভারি হয়ে যেতে পারে। এখন ফিজিওরা আমাদের যেভাবে গাইড দেয়, সেভাবেই। আশা করি ও তাড়াতাড়ি রিকোভারি করতে পারবে।”

(দ্য রিপোর্ট/আরজেড/ ০৬ জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর