thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

ফাইনালের আগে মেসির সঙ্গে ডি মারিয়ার যে কথা হয়েছিল

২০২১ জুলাই ১১ ১১:১৭:৪৩
ফাইনালের আগে মেসির সঙ্গে ডি মারিয়ার যে কথা হয়েছিল

দ্য রিপোর্ট ডেস্ক: চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। কোপা আমেরিকার ফাইনালের নায়ক অ্যাঞ্জেল ডি মারিয়া। শিরোপা নির্ধারণী ম্যাচে নামার আগে বন্ধু লিওনেল মেসির সঙ্গে কথা হয়েছিল তার। ম্যাচ সেরা হয়ে এমনটাই জানালেন তিনি।

২০১৪ বিশ্বকাপের ফাইনালে ম্যাচে চোটের কারণে খেলতেই পারনেনি ডি মারিয়া। ২০১৫ কোপার ফাইনালে চিলির বিপক্ষে শুরুর একাদশে ছিলেন। তবে ২৯ মিনিটে মাঠের বাইরে চলে যেতে হয় তাকে। ২০১৬ সালের ফাইনালেও সুবিধা করতে পারেননি। তবে ব্রাজিলের বিপক্ষে এবারের কোপার ফাইনালে ঠিকই জ্বলে উঠলেন।

‘দিনটা কখনও ভোলার মতো নয়। মেসি আমাকে ধন্যবাদ জানিয়েছেন। আমিও তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছি। আমাকে বলেছিলেন, এটা আমার ফাইনাল হতে পারে। আমি যেসব ফাইনালে ভালো করতে পারেনি সবগুলোর প্রতিশোধের মতো। দিনটা আজই আমার হওয়ার কথা ছিল। সেটাই হলো।’

এবারের কোপায় কোচ লিওনেল স্কালোনির আস্থা অর্জন করেছেন। সুযোগ পেয়েই গোল তুলে নিয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর এই তারকা ফরোয়ার্ড।

‘আমরা অনেক স্বপ্ন দেখেছি। অর্জনের জন্য লড়াইও করেছি। রদ্রিগো আমাকে সঠিক পাসটি দিয়েছেন। অলিম্পিকে নাইজেরিয়ার বিপক্ষে যেমন গোল করেছিলাম আজও তেমনই করেছি।’

(দ্য রিপোর্ট/আরজেড/ ১১ জুলাই, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর