thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

ড্রেসিংরুমে টাইগারদের বাঁধভাঙা উল্লাস

২০২১ আগস্ট ০৭ ০৯:৩৫:০৬
ড্রেসিংরুমে টাইগারদের বাঁধভাঙা উল্লাস

দ্য রিপোর্ট প্রতিবেদক: গ্যালারি খালি, নেই কোনো ‘বাংলাদেশ’ বলে চিৎকার। দিনটি ছিল শুক্রবার। তার ওপর চলছে কঠোর লকডাউন। অস্বস্তিকর সংবাদের যেন শেষ হয় না। এ দিনে মোস্তাফিজুর রহমানের কিপ্টে বোলিংয়ের সঙ্গে বাকিদের দুর্দান্ত বোলিংয়ে অস্ট্রেলিয়াকে প্রথমবার টি-টোয়েন্টি সিরিজে হারানোর স্বাদ পেয়েছে বাংলাদেশ। দেশের ক্রিকেট ইতিহাসে যা ঐতিহাসিক অর্জন। এমন কীর্তি গড়ার পর ড্রেসিংরুমে ‘আমরা করবো জয়’ গানটি গেয়েছে ক্রিকেটাররা।

আর সেই ভিডিওটি তাসকিন আহমেদ নিজের ফেসবুক পেজ থেকে শেয়ার করলে ভাইরাল হয়ে যায়। এছাড়া রুবেল হোসেনও নিজের ফেসবুক পেজে উদযাপনের আরও একটি ভিডিও শেয়ার করেন। টাইগার দলের অধিনায়ক মাহমুদউল্লাহ ড্রেসিংরুমে টাইগারদের আনন্দউল্লাসের ভিডিও আপলোড করেন।

সিরিজ জেতার পর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে হুড়মুড়িয়ে ড্রেসিংরুমে ঢুকেই টেবিল, আসবাব চাপড়িয়ে উল্লাস শুরু করে টিম টাইগার্স। নাচা শুরু করেন তারা। চিৎকার, হইচই, হর্ষধ্বনিতে মুখোরিত হয়ে ওঠে ড্রেসিংরুম। কাঁধে কাঁধ মিলিয়ে ‘আমরা করব জয়’ গান তো ছিলই। ব্যাট নিয়ে বাদ্য বাজান সোহান। সঙ্গে তাল মেলান শরিফুল, মোস্তাফিজ। আলিঙ্গনে জড়িয়ে শুভেচ্ছা বিনিময় করেন অনেকেই। টাইগারদের উল্লাসের শব্দ পেয়ে হাসিমুখে ছুটে আসেন কোটিং স্টাফরাও।

প্রথম ম্যাচে আগে ব্যাট করে ১৩১ রান করে অজিদের ১০৮ রানে বেঁধে তাদের বিরুদ্ধে জয়টা পেয়েছিল টাইগাররা। দ্বিতীয়টিতে জয় পেয়েছে পাঁচ উইকেটে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

(দ্য রিপোর্ট/আরজেড/০৭আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর