thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৮ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১,  ৪ রবিউস সানি 1446

আজই দেশ ছাড়ছেন সাকিব

২০২১ আগস্ট ০৯ ১৫:১০:৫০
আজই দেশ ছাড়ছেন সাকিব

দ্য রিপোর্ট প্রতিবেদক: অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ছয়টায় শুরু হওয়ার কথা এই ম্যাচ। এই ম্যাচ খেলেই যুক্তরাষ্ট্রে অবস্থানরত পরিবারের কাছে ছুটে যাবেন সাকিব আল হাসান।

সোমবার (৯ আগস্ট) বিষয়টি নিশ্চিত করে সাকিবের পরিবারের এক সূত্র জানিয়েছে, কাতার এয়ারলাইন্সের ফ্লাইটে দেশ ছাড়বেন বিশ্বসেরা অলরাউন্ডার।

আগামী মাসের শুরুতে টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড। চলতে মাসের শেষ দিকে ঢাকায় পার রাখবে কিউরা। অন্যদিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শেষ হলে দুই সপ্তাহের ছুটি পাচ্ছে টাইগাররা। সেই সময় টুকু পরিবারের সঙ্গে কাটাতে চান সাকিব।

শেষ ম্যাচটি মাঠে গড়াবে সন্ধ্যা ৬টায়। এ ম্যাচ খেলে প্রায় দুই সপ্তাহের মতো ছুটি পাচ্ছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সেই ছুটি কাটাতে পরিবারের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব আল হাসান।

তিন সন্তানসহ যুক্তরাষ্ট্রের উইসকনসিন রাজ্যে বাস করেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। গেল দুই বছর ধরে সেখান থেকেই খেলার জন্য দেশ-বিদেশে যাতায়াত করে আসছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

আগামী ২৪ আগস্ট বাংলাদেশে পা আসছে নিউজিল্যান্ড। একই দিন বায়োবাবলে তথা জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করতে হবে টাইগারদের। সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে নিউজিল্যান্ড। প্রতিটি ম্যাচই হোম অব ক্রিকেট খ্যাত মিরপুরে মাঠে গড়াবে। ছুটি কাটিয়ে ব্ল্যাকক্যাপসদের বিপক্ষে এই সিরিজে অংশ নিতে ফিরে আসবেন সাকিব। পারিবারিক সূত্রটি এমনটাই জানিয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯আগস্ট, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর