thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

সরকার বেশি দিন থাকতে পারবে না: গয়েশ্বর 

২০২৪ জানুয়ারি ২৬ ০০:১১:৫০
সরকার বেশি দিন থাকতে পারবে না: গয়েশ্বর 

দ্য রিপোর্ট প্রতিবেদক:সরকার বেশি দিন থাকতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, শুধু দেশের জনগণ নয়, গণতান্ত্রিক বিশ্বেও ৭ জানুয়ারির নির্বাচন বর্জন করেছে। দমন-পীড়ন করে বিএনপির আন্দোলন দমানো যাবে না।

তিনি বলেন, বাংলাদেশের মালিক ভারত, চীন, আর রাশিয়া নয়। তারা কি বলল তাকে বাংলাদেশের জনগণের কিছু আসে যায় না। বিএনপির এই নেতার অভিযোগ দেশে দিন দিন গরীবের সংখ্যা বাড়ছে, অন্যদিকে কিছু লোক জনগণের টাকা বিদেশে পাচার করছে।

এ সময় ৭ জানুয়ারির নির্বাচনে ভোট বর্জনের মধ্য দিয়ে জনগণ সরকারকে বয়কট করেছে বলেও মন্তব্য করেন গয়েশ্বর চন্দ্র রায়।

জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফয়েজ উল্যাহ্ ইকবালের সভাপতিত্বে কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- এড. আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক ঢাকা বিভাগ বিএনপি, আবু তালেব, সদস্য নির্বাহী কমিটি বিএনপি ও সিনিয়র সহ সভাপতি জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটি, আব্দুল কদ্দুস, সহ-সভাপতি স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, হাবিবুর রহমান হাবিব, জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও জিয়া মঞ্চ ঢাকা মহানগর উত্তর এর সভাপতি শাহাদাৎ হোসেন পলাশ, জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক ইঞ্জি. জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আমাল হোসেন অনিক, জিয়া মঞ্চ ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি আব্দুল হামিদ মামুন ও সাধারণ সম্পাদক রিজোয়ান মাসুদ চৌধুরী, ঢাকা মহানগর উত্তর এর সাধারণ সম্পাদক আনিসুল ইসলাম সায়েম, জিয়া মঞ্চ কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিন জিয়া মঞ্চের নেতৃবৃন্দ।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর