thereport24.com
ঢাকা, বুধবার, ২২ মে 24, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৪ জিলকদ  1445

কমলনগরে জামায়াত-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ৫

২০১৩ অক্টোবর ১০ ১৩:৩০:৩০ ০০০০ 00 ০০ ০০:০০:০০
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : লক্ষ্মীপুরের কমলনগরে মসজিদের ভেতর জামায়াতের কর্মীসভার আয়োজনকে কেন্দ্র করে ছাত্রলীগ ও জামায়াতের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের পাঁচ নেতাকর্মী আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফজুমিয়ারহাট বাজার জামে মসজিদে চরকাদিরা ইউনিয়ন জামায়াত বুধবার বিকেলে কর্মী সভার আয়োজন করে। ওই সময় ছাত্রলীগ কর্মীরা ধর্মীয় প্রতিষ্ঠানে রাজনৈতিক দলের সভা করতে জামায়াত কর্মীদের বাধা দেয়। এ নিয়ে বিকাল থেকেই উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। একপর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে চরকাদিরা ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজ, যুবলীগ কর্মী জাহাঙ্গীর ও চরকাদিরা ইউনিয়ন জামায়াতের ৩ নম্বর ওয়ার্ড সভাপতি মো. নোমান শরীফসহ উভয়পক্ষের পাঁচ নেতাকর্মী আহত হন।

ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি আলতাফ হোসেন জানান, মসজিদের ভেতর রাজনৈতিক সভার আয়োজনে বাধা দেওয়ায় জামায়াতকর্মীরা তাদের ওপর হামলা চালান। এতে তাদের তিন নেতাকর্মী আহত হয়েছেন।

৩ নম্বর ওয়ার্ড জামায়াতের সভাপতি মো. নোমান শরীফ কর্মীসভার কথা স্বীকার করে বলেন, মসজিদের ভেতর এ সভার আয়োজন করা হলেও সেখানে কুরআন-হাদিসের আলোচনা ছাড়া কোন রাজনৈতিক আলোচনা হয়নি। তিনি দাবি করেন, এই হামলায় তাদের দুই নেতাকর্মী আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে কমলনগর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মামুনুর রশিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন। বর্তমানে পরিন্থিতি স্বাভাবিক রয়েছে।

(দিরিপোর্ট২৪/ডব্লিউএস/জেএম/অক্টোবর ১০, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর