thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সরকার দেশ থেকে বিরোধী দলকে নিশ্চিহ্ন করে দিতে চায়:   মঈন খান

২০২৪ মার্চ ১৬ ১৪:৫৯:৪৮
সরকার দেশ থেকে বিরোধী দলকে নিশ্চিহ্ন করে দিতে চায়:   মঈন খান

দ্য রিপোর্ট প্রতিবেদক: সরকার দেশ থেকে বিরোধী দলকে নিশ্চিহ্ন করে দিতে চায় বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। তিনি বলেন, সরকার শুধু বিরোধী দলের ওপর নির্যাতন করছে না, তারা এ দেশ থেকে বিরোধী দলকে নিশ্চিহ্ন করে দিতে চায়।

শনিবার রাজধানীর ধানমণ্ডিতে সদ্য কারামুক্ত যুবদলের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম পলকে দেখতে তার বাসায় গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ অভিযোগ করেন তিনি।

মঈন খান বলেন, বিরোধী দলকে জুলুম-নির্যাতন করে এ দেশ থেকে নিশ্চিহ্ন করে দেওয়া যাবে না। আর গায়ের জোরে সরকারের থেকে দেশ শাসন করছে। এটি তো কোনো স্বাভাবিক দেশের বেলায় এ ধরনের পরিস্থিতি হতে পারে না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি আন্দোলনের সক্ষমতা হারিয়ে ফেলেছে, এটা তো কোনো কথা নয়। বিএনপি যদি আন্দোলনের সক্ষমতা হারিয়েই ফেল তো তা হলে সরকারের কাছ থেকে প্রতিদিন কেন হুমকি পাচ্ছি? বিএনপির যদি কোনো শক্তি নেই থাকে, তা হলে আওয়ামী লীগ নিশ্চিন্তে তাদের যে ৭ জানুয়ারির ভুয়া নির্বাচনের মধ্য দিয়ে যে ক্ষমতা দখল করেছে, সেই ক্ষমতা তো তাদের এখন উপভোগ করা উচিত। কিন্তু তারা সবকিছু লুটপাট করছে এবং বিদেশে টাকা পাচার করছে।

বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য বলেন, বিএনপি জনগণের শক্তিতে রাজনীতি করে। বিএনপি লগি বৈঠার রাজনীতি করে না। বিএনপির শক্তি বন্দুকের গুলি দিয়ে প্রকাশ করতে হয় না। কারণ আমরা জনগণের শক্তিতে বিশ্বাসী। কারণ জনগণই সব ক্ষমতায় উৎস। আওয়ামী লীগ বাংলাদেশ থেকে গণতন্ত্রকে হত্যা করেছে বলেও মন্তব্য করেন মঈন খান। এর পর সদ্য কারামুক্ত যুবদলের সাবেক সভাপতি সাইফুল আলম নীরবের বাসায় নিয়ে তার সঙ্গে দেখা করেন মঈন খান। এ সময় সাইফুল আলম নীরবের শারীরিক অবস্থার খোঁজখবর নেন তিনি।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর