thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১,  ২১ জিলহজ ১৪৪৫

প্রধানমন্ত্রীর নতুন  প্রেস সচিব নাঈমুল ইসলাম খান

২০২৪ মে ৩১ ০৮:৪৯:১৭
প্রধানমন্ত্রীর নতুন  প্রেস সচিব নাঈমুল ইসলাম খান

দ্য রিপোর্ট প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনার নতুন প্রেস সচিব হিসেবে নিয়োগ পাচ্ছেনদৈনিক আমাদের নতুন সময়ের এমেরিটাস সম্পাদক নাঈমুল ইসলাম খান। তিনি সচিব পদমর্যাদায় থেকে এ দায়িত্ব পালন করবেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গত মঙ্গলবার (২৮ মে ) এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে পাঠানো চিঠিতে বলা হয়, ৭৮ হাজার টাকা নির্ধারিত বেতন ও সরকারি অন্যান্য সুবিধাদিসহ চুক্তিভিত্তিক এ নিয়োগ অনুমোদন হয়েছে। এর আগে ২০১৫ সাল থেকে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের দায়িত্ব পালন করে আসছিলেন বাসসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক ইহসানুল করিম। তিনি ৭৩ বছর বয়সে গত ১০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদ শূন্য হয়।

১৯৯০ থেকে ১৯৯২ সাল পর্যন্ত সম্পাদক হিসেবে আজকের কাগজে দায়িত্ব পালন করেন নাঈমুল ইসলাম খান। ১৯৯২ সালে তিনি দৈনিক ভোরের কাগজের সম্পাদক হন। ১৯৯২ সালে ভোরের কাগজে থেকে পদত্যাগ করার পর তিনি বাংলাদেশ ‘সেন্টার ফর ডেভেলপমেন্ট জার্নালিজম অ্যান্ড কমিউনিকেশন (বিসিডিজেসি)’ নামে একটি সংগঠন পরিচালনা করেন। ২০০২ সালে তিনি উপদেষ্টা সম্পাদক হিসেবে নিয়োগ আজকের কাগজে দায়িত্ব পালন করেন। ২০০৭ সালে তিনি ‘দৈনিক আমাদের সময়’ সম্পাদনা শুরু করেন। পরে তিনি ‘আমাদের নতুন সময়’, ‘দৈনিক আমাদের অর্থনীতি’সহ বেশ কয়েকটি পত্রিকা পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করেন।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর