thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১,  ২২ জিলহজ ১৪৪৫

কোস্টারিকার সাথে পারলো না ব্রাজিল

২০২৪ জুন ২৫ ১৪:৪৬:২১
কোস্টারিকার সাথে পারলো না ব্রাজিল

দ্য রিপোর্ট ডেস্ক:কোপা আমেরিকায় শুরুটা ভালো হলো না ব্রাজিলের। প্রথম ম্যাচে কোস্টারিকার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে সেলেসাওরা। ম্যাচের শুরু থেকে দাপট দাপট দেখালেও প্রতিপক্ষের জালে বল জড়াতে ব্যর্থ হয়েছে ব্রাজিল।

ম্যাচের ৭ মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল ব্রাজিলের সামনে। তবে রাফিনহা সেই সহজ সুযোগ মিস করেন। ৩১ মিনিটে কোস্টারিকার ডিফেন্স ফাঁকি দিয়ে বল জালে জড়ান ব্রাজিলের মারকুইনহোস। আনন্দ ভাসেন ভিনিসিয়ুসরা। তবে ‘ভার’-এ সেই গোল অফসাইডের কারণে বাতিল হয়ে যায়।

রদ্রিগো, ভিনিসিয়ুস জুনিয়র, রাফিনহাদের নিয়ে আক্রমণভাগ সাজিয়েও লাভ হয়নি এদিন। দ্বিতীয় হাফে এন্ড্রিক এবং মার্টিনেল্লিকেও নামানো হয়। তবে শেষ পর্যন্ত প্রত্যাশিত গোলের দেখা পায়নি ব্রাজিল। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দরিভালের শিষ্যদের। পুরো ম্যাচে ৭৪ শতাংশ বল নিজেদের দখলে রাখে ব্রাজিল। শট নেয় ১৯টি, যার মধ্যে মাত্র তিনটি শট অন-টার্গেটে রাখতে পেরেছে দরিভাল জুনিয়রের দল।

এদিন দর্শকের আসনে বসে ব্রাজিলের ম্যাচ দেখেন নেইমার জুনিয়র। চোটের কারণে এবারের আসরে খেলা হচ্ছে না এই তারকার। যদিও ব্রাজিলের ছন্নছাড়া পারফরম্যান্স দেখে হতাশা নিয়েই মাঠ ছাড়েন নেইমার।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর