thereport24.com
ঢাকা, বুধবার, ২৮ আগস্ট ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১,  ২২ সফর 1446

এই মুহূর্তে এটা নিয়ে আমি ভাবছি না:  মেসি 

২০২৪ জুলাই ১৪ ১৭:১৬:৪২
এই মুহূর্তে এটা নিয়ে আমি ভাবছি না:  মেসি 

দ্য রিপোর্ট ডেস্ক:একসময় টানা ফাইনাল হেরেই যাচ্ছিলো আর্জেন্টিনা। ২০১৪ সালের পর ব্যাক টু ব্যাক কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হারে তারা। ২০১৬ কোপা ফাইনালে হেরে অবসরের ঘোষণাই দিয়ে ফেলেছিলেন এলএমটেন। এরপর আর্জন্টিনার সময় পরিবর্তন হয়েছে। কোপা, ফিনালিসিমা, বিশ্বকাপ জয়ের পর আবারও কোপার ফাইনালে আলবিসেলেস্তেরা।

এবার আরও একটি কোপার ফাইনালে দল। আরও একটি শিরোপার অপেক্ষায় সময়ের অন্যতম সেরা তারকা। প্রতিপক্ষ কলম্বিয়া। সোমবার (১৪ জুলাই) সকালে মুখোমুখি হবে দুই দল। দলের এই দারুণ সময় উপভোগ করছেন মেসি। এক সাক্ষাতকারে জানিয়েছেন এখন অবসর নিয়ে ভাবছেন না। দলের এই ভালো সময়টা শুধু উপভোগ করতে চান।

ফ্লোরিডার উপকণ্ঠে মিয়ামির হার্ডরক স্টেডিয়ামে সোমবার ভোরে ফাইনালের মহারণে মুখোমুখি হবে আর্জেন্টিনা-কলম্বিয়া। ৬৫ হাজার দর্শক ধারণক্ষমতার মাঠে বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু ম্যাচ। এই ম্যাচ দিয়েই কোপাকে বিদায় বলবে আর্জেন্টিনার তারকা ডি মারিয়া। তবে অবসর ভাবনায় আপাতত নেই মেসি।

মেসি বলেন, ‌এই মুহূর্তে এটা নিয়ে আমি ভাবছি না। আমি উপভোগের মধ্য দিয়ে যাচ্ছি। কী ঘটছে, কী অর্জন করছি, এসব আমি দিন ধরে ধরে ভাবছি। জাতীয় দলের জার্সিতে দুর্দান্ত সময় কাটিয়েছি, আবার খারাপ সময়ও কাটিয়েছি। এখন শুধু উপভোগের মধ্যে থাকতে চাই। যতক্ষণ না মনে হবে যে, দলকে আমার আর দেয়ার নেই, ততক্ষণ পর্যন্ত এভাবেই চালিয়ে যাব।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর