thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১,  ১৫ রবিউল আউয়াল 1446

বাফুফের পরবর্তী সভাপতি হচ্ছেন তাবিথ!

২০২৪ সেপ্টেম্বর ১৪ ২১:০১:০৬
বাফুফের পরবর্তী সভাপতি হচ্ছেন তাবিথ!

দ্য রিপোর্ট প্রতিবেদক:বাংলাদেশ ফুটবল ফেডারেশনে (বাফুফে) শেষ হচ্ছে কাজী সালাউদ্দিন অধ্যায়। আসন্ন বোর্ড নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন না তিনি।

আজ বাফুফে ভবনে নিজেই এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন চারবারের ফুটবল ফেডারেশনের সভাপতি পদে দায়িত্বে থাকা সাবেক এই ফুটবলার। তার এমন ঘোষণার পরই জল্পনা-কল্পনা শুরু হয়েছে পরের সভাপতি কে হচ্ছেন? সম্ভাব্য প্রার্থী হিসেবে শোনা যাচ্ছে তাবিথ আউয়ালের নাম। তিনি বাফুফের দুইবারের সাবেক সহ-সভাপতি।

তাবিথ আওয়ালের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আসন্ন বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন তিনি। আগামীকাল ঢাকায় সংবাদ সম্মেলন করার কথাও রয়েছে তার। সেখানেই নির্বাচনে অংশ নেওয়ার বিষয়টি ঘোষণা দেবেন তিনি।

এদিকে শোনা যাচ্ছে, বাফুফের নির্বাচনে তাবিথের বিপক্ষে কোনো প্রার্থী থাকছেন না। ফলে তার সভাপতি হওয়ার রাস্তা একপ্রকার পরিষ্কার।

সালাউদ্দিনের আমলে স্বতন্ত্র থেকে ২০১২ এবং ২০১৬ সালের নির্বাচনে দুইবার সহ-সভাপতি পদে নির্বাচিত হন তাবিথ। ২০২০ সালে সর্বশেষ নির্বাচনে সহ-সভাপতি পদে দাঁড়ালেও মহিউদ্দিন আহমেদ মহির কাছে হেরে যান তিনি।

আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাফুফে নির্বাচন। তবে নির্বাচন পেছানোর জন্য ফিফার কাছে আবেদন করেছিল বাফুফে। কিন্তু আবেদন নাকচ করে দিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা। নির্ধারিত সময়েই হবে নির্বাচন।

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর