thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১,  ১৬ রবিউল আউয়াল 1446

আজ থেকে ৭ দিনই চলবে মেট্রোরেল

২০২৪ সেপ্টেম্বর ২০ ১২:৪৬:৫৮
আজ থেকে ৭ দিনই চলবে মেট্রোরেল

দ্য রিপোর্ট প্রতিবেদক:এখন থেকে সপ্তাহে সাত দিনই চলবে মেট্রোরেল। আগে সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার মেট্রোরেল চলাচল বন্ধ রাখা হতো।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমটিসিএলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুর রউফ।

তিনি বলেন, মেট্রোরেল ঢাকাবাসীর চলাচলের ক্ষেত্রে একটি বৈপ্লবিক পরিবর্তন সাধন করেছে। জনমনে শান্তি-স্বস্তি আনা, পরিবেশের উন্নয়ন এবং আমাদের প্রাত্যহিক জীবন সচল রাখার স্বার্থে মেট্রোরেল চলাচল চালু করা হয়েছে।

তিনি আরও বলেন, সপ্তাহের প্রতি দিন মেট্রোরেল চালানোর জনপ্রত্যাশা ছিল। এ জনপ্রত্যাশা ও আকাঙ্ক্ষা পূরণে শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৩টা ৩০ মিনিট থেকে মেট্রোরেলের কার্যক্রম শুরু হবে। এর মাধ্যমে আমাদের সপ্তাহের সাত দিনই মেট্রোরেল চলাচল শুরু হচ্ছে।

শুক্রবারের মেট্রোরেল চলাচলের সময়সূচি সম্পর্কে তিনি বলেন, শুক্রবার বিকেল ৩টা ৩০ মিনিট থেকে রাত ৯টা পর্যন্ত উত্তরা উত্তর থেকে মতিঝিল রুটে এবং বিকেল ৩টা ৫০ মিনিট থেকে রাত ৯টা ৪০ মিনিট পর্যন্ত মতিঝিল থেকে উত্তরা উত্তর রুটে মেট্রো চলাচল করবে। দুই রুটেই ১২ মিনিট পর পর চলাচল করবে। এদিন মোট ৬০টি ট্রিপ চলবে। অন্যান্য দিন আগের মতো ১৯৮টি ট্রিপ চলবে।

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর