thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১,  ১৭ রবিউল আউয়াল 1446

চাঁদা বন্ধ করেছে বন্ধন ট্রান্সপোর্ট

২০১৩ সেপ্টেম্বর ১০ ০০:১৫:১৪
 চাঁদা বন্ধ করেছে বন্ধন ট্রান্সপোর্ট
শামীম ওসমানের দলবলকে চাঁদা প্রদান বন্ধ করে বাস ভাড়া কমালো ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী ‘বন্ধন ট্রান্সপোর্ট’ । বুধবার থেকে চাঁদা প্রদান বন্ধ করে দিয়ে ভাড়া ৩০ টাকা থেকে ৩ টাকা কমিয়ে ২৭ টাকা করার ঘোষণা দেয় তারা।

শামীম ওসমানের দলবলকেচাঁদা প্রদান বন্ধ করে বাস ভাড়া কমালো ঢাকা-নারায়ণগঞ্জ রুটে চলাচলকারী ‘বন্ধন ট্রান্সপোর্ট’। বুধবার থেকে চাঁদা প্রদান বন্ধ করে দিয়ে ভাড়া ৩০ টাকা থেকে ৩ টাকা কমিয়ে ২৭ টাকা করার ঘোষণা দেয় তারা।

এসময় পরিবহন সংস্থাটির কর্তৃপক্ষ জানায়, শামীম ওসমানের ছত্রছায়ায় বন্ধন পরিবহন থেকে এ পর্যন্ত সাত কোটি টাকারও বেশি চাঁদা আদায় করা হয়েছে। বুধবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ ঘোষণা দেন।

পরিবহন মালিকরা জানান, চাঁদা বন্ধ করে দেওয়ার কারণে তাদের উপর হামলার আশঙ্কা রয়েছে।এ ব্যাপারে তারা আইনশৃঙ্খলা বাহিনীসহ জনগনের সহযোগিতা কামনা করেন।

এদিকে বাস মালিকদের অভিযোগ বরাবরই অস্বীকার করে আওয়ামী লীগ নেতা শামীম ওসমান বলেছেন, “রাজনৈতিক উদ্দেশ্যে একটি মহল ওসমান পরিবারের বিরুদ্ধে এসব মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। পরিবহনের সাথে আমাদের কোন সংশ্লিষ্টতা নেই।”

মিথ্যা ও বানোয়াট এসব অভিযোগের জবাব সংবাদ সম্মেলন করে দেওয়া হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বন্ধন পরিবহনের পরিচালক হাসানুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন পরিচালক রুহুল আমিন, নিত্য সাহা, হাসানুর রহমান, মাহবুব উল্লাহ তপন, মহিউদ্দিন ভূইয়া, সাধারন মালিকদের মধ্যে আবুল কাশেম, সুলতানা সাবিহাসহ বন্ধন গ্রুপের বাস মালিক ও তাদের আত্মীয়-স্বজনেরা।

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর