thereport24.com
ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১,  ১৭ রবিউল আউয়াল 1446

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি সান্টু সম্পাদক আমিনুর

২০১৩ অক্টোবর ০৪ ১৪:৪৩:২৭ ০০০০ 00 ০০ ০০:০০:০০
কুড়িগ্রাম সংবাদদাতা : কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সভাপতি পদে একেএম সফিকুল ইসলাম সান্টু (গণকথা) এবং সাধারণ সম্পাদক পদে আমিনুর রহমান (বাংলার মানুষ) নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার তিন সদস্যের নির্বাচন কমিশনের প্রধান এবং দৈনিক বাংলার মানুষ ও সাপ্তাহিক তথ্যকথা পত্রিকার সম্পাদক অধ্যাপক লিয়াকত আলী আনুষ্ঠানিকভাবে নির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন।

অন্য পদে নির্বাচিতরা হলেন- সহসভাপতি রফিকুল ইসলাম, সহসভাপতি অনিরুদ্ধ রেজা (দৈনিক যুগের আলো), যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জিএম ক্যাপ্টেন (দৈনিক প্রভাত ও সানসাইন), অর্থ বিষয়ক সম্পাদক এম রফিক (বাংলার চোখ), সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন বাবুল (সাপ্তাহিক তথ্যকথা), আইনবিষয়ক সম্পাদক অ্যাড. আবদুল গফুর (আইএনবি), প্রচার সম্পাদক রাশিদুল ইসলাম (দৈনিক নিউজ), সমাজকল্যাণ সম্পাদক সাইফুল আলম তুহিন (বাংলাদেশ প্রতিদিন), ক্রীড়া সম্পাদক খাজা ইউনুছ ইসলাম ঈদুল (বাংলার মানুষ ও দৃষ্টির অন্তরালে), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক নূরুল ইসলাম (জনতা), তথ্যপ্রযুক্তি সম্পাদক আরিফ হোসাইন আলিফ (দৈনিক চারিদিকে প্রতিদিন), শিশু সাংবাদিক সম্পাদক সৌরভ কুমার ঘোষ (বাংলার মানুষ)।

এছাড়া কার্যকরি সদস্য নির্বাচিত হয়েছেন- আহাম্মেদুল কবির (দৈনিক খবর), আবু তালেব (দৈনিক ভোরের কাগজ, আরটিএনএন), মোস্তাফিজার রহমান (দৈনিক সংগ্রাম), সুলতান আহাম্মেদ (নিউজ টু ডে), আ. হালিম মণ্ডল গাজী (দৈনিক সোনালী সংবাদ), ফজলে রাব্বানী এন্টনি (চাওয়া পাওয়া) এবং নাগেশ্বরী, ভূরুঙ্গামারী ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক পদাধিকারবলে কার্যকরী সদস্য নির্বাচিত হন।

বুধবার দিনব্যাপী জেলা প্রেসক্লাব চত্বরে সংগঠনের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় কুড়িগ্রাম জেলা শহর ও উপজেলার সাংবাদিকরা অংশ নেন।

(দ্যারিপোর্ট২৪/এএস/জেএম/অক্টোবর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর