thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৬ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

রাজশাহীর বিভিন্নস্থানে শিবির-পুলিশ সংঘর্ষ

২০১৩ ডিসেম্বর ১১ ১৩:৪১:৫৯
রাজশাহীর বিভিন্নস্থানে শিবির-পুলিশ সংঘর্ষ

রাজশাহী সংবাদদাতা : রাজশাহীর বিভিন্নস্থানে জামায়াত-শিবিরকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে।

নগরীর সোনাদিঘী মোড়ে বুধবার সকাল ১১টার দিকে হরতাল সমর্থনে মিছিল বের করে শিবিরকর্মীরা। এ সময় তারা ৮-১০টি ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং দোকানপাট ভাংচুর করে আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ করে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে শিবিরকর্মীরা বেশ কয়েকটি ককটেল ও পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটায়। এতে পুলিশের সঙ্গে শিবিরের সংঘর্ষ বাধে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল ছোড়ে।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে নগরীর বন্ধগেট এলাকায় এবং ৮টার দিকে শালবাগান এলাকায় রাস্তায় আগুন দিয়ে ও কাঠের গুঁড়ি ফেলে বিক্ষোভ করে জামায়াত-শিবিরকর্মীরা। এ সময় তারা একটি অটোরিকশায় আগুন দেয় এবং একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পুলিশ গিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে, বিক্ষোভকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। সকাল সাড়ে ৮টার দিকে নগরীর দেবিসিংপাড়ায় বিক্ষোভ মিছিল বের করে জামায়াত-শিবিরকর্মীরা। তারা রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি বাস ভাঙচুর করে। ঘটনাস্থলে র‌্যাব গেলে বিক্ষোভকারীরা দুটি ককটেলে বিস্ফোরণ ঘটায়। তবে র‌্যাব রাবার বুলেট ছোড়ে, শিবিরকর্মীরা পালিয়ে যায়। এছাড়াও নগরীর খড়খড়ি এলাকায় গাছ ও কাঠের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করেছে শিবিরকর্মীরা।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান জিয়া বলেন, ‘শিবিরকর্মীরা বিভিন্নস্থানে নাশকতার চেষ্টা চালালে পুলিশ তাদের প্রতিহত করতে রাবার বুলেট ও টিয়ারশেল ছোড়ে।’

(দ্য রিপোর্ট/এমএইচজে/শাহ/এমসি/ডিসেম্বর ১১, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর