thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

রাজধানীজুড়ে কড়া গোয়েন্দা নজরদারি

২০১৩ অক্টোবর ২৪ ১৬:০৮:৪৭ ০০০০ 00 ০০ ০০:০০:০০
রাজধানীজুড়ে কড়া গোয়েন্দা নজরদারি
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : ২৫ অক্টোবরের আগে সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনীর উপর হামলা থেকে শুরু করে অগ্নিসংযোগ, ভাংচুর, ককটেল বিস্ফোরণ ঘটাচ্ছে বিরোধী দলের সমর্থকরা। নাশকতা ঠেকাতে রাজধানীজুড়ে কড়া গোয়েন্দা নজরদারিসহ পুলিশের টহল বৃদ্ধি করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তা।

এদিকে ২৫ অক্টোবরের পর থেকে নাশকতা রোধে পুলিশ এখন থেকেই বিশেষ সতর্কাবস্থায় রয়েছে। এরই মধ্যে ঊর্ধ্বতন কর্মকর্তারা এ ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি)। পাশাপাশি টহল ও নজরদারি বাড়ানোর কথা বলা হয়েছে।

মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার আশরাফুজ্জামান দিরিপোর্ট২৪কে জানান, আমরা যেকোনো ধরনের নাশকতা রোধের জন্য প্রস্তুত রয়েছি। পাশাপাশি কেউ যেন নাশকতা চালাতে না পারে সে ব্যাপারে আমরা কাজ করে যাচ্ছি। পুরো এলাকায় গোয়েন্দা নজরদারি চলছে। থানার ওসিদের এ ব্যাপারে সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে।

পুরো রাজধানীতেই গোয়েন্দা নজরদারি বাড়ানোর কথা উল্লেখ করে তিনি বলেন, যেকোনো ধরনের নাশকতা বা আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হতে পারে- এমন কর্মকাণ্ড প্রতিহত করা হবে।

ডেমরা জোনের উপ-পুলিশ কমিশনার ইলিয়াস শরীফ জানান, যাত্রাবাড়ী এলাকায় শিবিরের কিছু কর্মকাণ্ড থাকলেও বর্তমানে আমরা তা নিয়ন্ত্রণের মধ্যে রেখেছি। নাশকতা রোধে আমাদের সবধরনের প্রস্তুতি রয়েছে।

শাহজাহানপুর থানার ওসি সৈয়দ জিয়াউজ্জামান জানান, পুরো এলাকায় পুলিশি টহল বাড়ানো হয়েছে। বর্তমানে ঈদের নিরাপত্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি গোয়েন্দা অনুসন্ধানও চলছে। তিনি বলেন, আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ পালন করছি।

খিলগাঁও থানার ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, নাশকতা রোধে এই এলাকায় থানা পুলিশের বিশেষ টিম কাজ করছে। আমরা সবসময় সতর্ক রয়েছি।

(দিরিপোর্ট২৪/দিপু/এএস/এমডি/অক্টোবর ২৪, ১৩)

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর