thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৭ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৯ জিলকদ  1445

সাতক্ষীরা পৌর এলাকায় ১৪৪ ধারা

২০১৩ অক্টোবর ২৫ ১০:৫৮:৪৩
সাতক্ষীরা পৌর এলাকায় ১৪৪ ধারা
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : জেলার পৌর এলাকায় শুক্রবার সকাল ৯টায় একই স্থানে বিএনপিসহ ১৮ দলীয় জোট ও আওয়ামী লীগের সমাবেশ ডাকায় প্রশাসন সেখানে ১৪৪ ধারা জারি করেছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার জয়দেব চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৯টায় দুদল পাল্টা-পাল্টি সমাবেশের ডাক দেয়। এ ঘটনায় প্রশাসন বৃহস্পতিবার রাত ১২টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যস্ত সেখানে ১৪৪ ধারা জারি করে।

তিনি আরো জানান, ১৪৪ ধারা ভঙ্গ করে কেউ মিছিল ও সমাবেশ করার চেষ্টা করলে কঠোর হাতে তা দমন করা হবে। জেলা শহরে ১০ প্লাটুন পুলিশ, ৩ প্লাটুন বিজিবি ও ২ প্লাটুন র‌্যাব সদস্য মোতায়েন রয়েছে।

দিরিপোর্ট২৪ এর সংবাদদাতা জানান, শুক্রবার সকাল থেকে জেলার পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। শহরের অধিকাংশ সড়ক ফাঁকা দেখা যাচ্ছে। দোকানপাট বন্ধ রয়েছে। মোড়ে মোড়ে বিপুল সংখ্যক পুলিশ ও র‌্যাবের উপস্থিতির পাশাপাশি প্রধান প্রধান সড়কে বিজিবি টহল দিচ্ছে।

জেলার কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে অভ্যন্তরীণ রুটে যান চলাচালের সংখ্যা ছিল কম। তবে সকালে ঢাকাগামী পরিবহন ছেড়ে যেতে দেখা গেছে।

জেলা শহরের অদূরে কদমতলা বাজারে সকাল ৯টার দিকে জামায়াত-শিবির সমাবেশ করেছে। এছাড়া বাঁকাল এলাকায় কয়েকশ জামায়াত-শিবিরকর্মী জড়ো হয়ে সমাবেশ করছে।

দিরিপোর্ট২৪/আইকে/এমএআর/অক্টোবর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

সারাদেশ এর সর্বশেষ খবর

সারাদেশ - এর সব খবর