thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১,  ১৫ রবিউল আউয়াল 1446

সমাবেশস্থলে পৌঁছেছেন খালেদা জিয়া

২০১৩ অক্টোবর ২৫ ১৬:০৩:১১ ০০০০ 00 ০০ ০০:০০:০০
সমাবেশস্থলে পৌঁছেছেন খালেদা জিয়া
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : সমাবেশস্থলে পৌঁছেছেন ১৮ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়া। শুক্রবার বিকাল ৪টায় তিনি মঞ্চে আসেন। এর আগে বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর বিএনপির আহবায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে দুপুর সোয়া ২টায় সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয় ১৮ দলীয় জোটের সমাবেশ।

সঞ্চালন করছেন চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক ও ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম। বিএনপি ও জামায়াত শিবিরের অঙ্গ সংগঠনের নেতাদের বক্তৃতার মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়েছে।

এদিকে সকাল থেকে বৃষ্টি সত্বেও ১৮ দলীয় জোটের ডাকা সমাবেশে মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। সোহরাওর্য়াদী উদ্যানের ভিতর থেকে শুরু করে মৎস ভবন মোড় থেকে শাহাবাগ পর্যন্ত লোকে লোকারণ্য হয়ে উঠেছে। সমাবেশে যোগ দিতে আসা বেশিরভাগ কর্মীকেই জামায়াত শিবিরের শ্লোগান এবং ব্যানার বহন করতে দেখা গেছে।

এদিকে আইন শৃঙ্খলা বাহিনীও শতর্ক অবস্থান নিয়েছে। ইঞ্জিনির্য়াস ইন্সিটিটিউট থেকে শুরু করে মঞ্চ পর্যন্ত ঘিরে রেখেছে পুলিশ ও র‌্যাব। র‌্যাব মঞ্চ এবং এর আশেপাশের এলাকাগুলো পরীক্ষা করে দেখেছে। এছাড়াও ১৮ জোটের বিভিন্ন অঙ্গ সংগঠন গুলো খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছে।

(দিরিপোর্ট২৪/আরএম/এমএআর/এমডি/অক্টোবর ২৫, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর