thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

‘নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন, আমরা নিরাপত্তা দেব’

২০১৪ জানুয়ারি ০৪ ১৮:৪৭:৩৬
‘নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন, আমরা নিরাপত্তা দেব’

দ্য রিপোর্ট প্রতিবেদক : আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে ভোট প্রদান করুন। আপনাদের নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের। আমরা আপনাদের নিরাপত্তা দেব। আপনাদের মূল্যবান ভোট প্রদান করে প্রতি ৫ বছর পর পর গণতান্ত্রিকভাবে যে সরকার পরিবর্তন হয় সেই পরিবর্তনে সুযোগ রাখুন। আপনাদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করুন।

ঢাকাবাসীদের প্রতি আহ্বান জানিয়ে শনিবার সন্ধ্যা পোনে ৬টায় মিরপুরের শহীদ পুলিশ স্মৃতি কলেজ ভোট কেন্দ্র পরিদর্শনকালে ডিএমপি কমিশনার বেনজির আহমেদ এ কথা বলেন।

তিনি আরও বলেন, আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচন যাতে সুষ্ঠুভাবে শেষ হয় তার জন্য ডিএমপির পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ঢাকা শহরে ১২১টি কেন্দ্রে ভোটগ্রহণ চলবে। এর প্রত্যেকটি কেন্দ্রে কঠোর অবস্থানে থাকবে পুলিশসহ অন্যান্য নিরাপত্তা বাহিনী।

কী ধরনের নিরাপত্তা ব্যবস্থা রাখা হবে? সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সকল ধরনের নাশকতা বিবেচনা করে আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। যাতে করে ভোটাররা নির্বিঘ্নে ভোট কেন্দ্রগুলোতে উপস্থিত হয়ে ভোটের মাধ্যমে তাদের মতামত প্রদান করতে পারেন।

বিভিন্ন মহল থেকে দাবি করা হচ্ছে বিরোধীদলীয় নেত্রীকে গৃহবন্দি করা হয়েছে, এমনকি সাংবাদিক, দলীয় নেতাকর্মী ও তার আত্মীয়স্বজনদের তাঁর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার বলেন, এমন কোনো অভিযোগ আমার কাছে আসেনি। তাছাড়া আমার জানা মতে ইতোমধ্যে জাপানের এক সাংবাদিক তার সঙ্গে দেখা করেছেন। সুতরাং এই অভিযোগ সত্য নয়।

এ সময় উপস্থিত ছিলেন, ডিএমপির যুগ্ম-কমিশনার (ডিসি, মিডিয়া) মাসুদুর রহমান, মিরপুর জোনের ডিসি ইমতিয়াজ আহমেদ, ট্রাফিক বিভাগের ডিসি একরামুল কবিরসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

(দ্য রিপোর্ট/এডিইউ/এপি/সা/জানুয়ারি ০৪, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর