thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

যশোরে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

২০১৩ অক্টোবর ২৯ ২১:৩৫:৩৩
যশোরে আওয়ামী লীগ নেতা গুলিবিদ্ধ

যশোর সংবাদদাতা : যশোরে আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামের (৫০) ওপর গুলিবর্ষণ ও বোমা হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা রোড তালতলা এলাকায় তার ওপর এ হামলা চালানো হয়। মুমূর্ষু অবস্থায় নজরুল ইসলামকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নজরুল যশোর পৌরসভার এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর টায়ার ব্যবসায়ী সমিতির সভাপতি।

ঘটনার প্রত্যক্ষদর্শী যশোর টায়ার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাহবুব আলম মিন্টু জানান, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম রাত সাড়ে ৮টার দিকে ঢাকা রোড তালতলা এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থান করছিলেন। এ সময় ৪-৫ জন সন্ত্রাসী প্রতিষ্ঠানে ঢুকে তাকে লক্ষ্য করে ৩-৪ রাউন্ড গুলি করে। গুলি তার শরীরে বিদ্ধ হয়। পরে সন্ত্রাসীরা ৩-৪ টি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার জানিয়েছেন, ভারতে পলাতক শীর্ষ সন্ত্রাসী ফিঙে লিটন বাহিনীর সদস্যরা এ হামলা চালিয়েছে। এ হামলার খবর পেয়ে রাতেই আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগ শহরে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল বের করে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, গুলিবর্ষণের পর নজরুল ইসলামের ওপর বোমা হামলাও করা হয়। বোমা তার পেটের ওপর বিস্ফোরিত হওয়ায় সেখানে মারাত্মক জখম হয়েছে।

গত ২৯ সেপ্টেম্বরও আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম (৫০) ও পরিবহন শ্রমিক রিপনকে সন্ত্রাসীরা গুলি করে।

(দিরিপোর্ট২৪/ফারুক/ এমডি/ অক্টোবর ২৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর