thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

রানা প্লাজায় ক্ষতিগ্রস্ত যশোরের ১১ পরিবারকে আর্থিক সহায়তা

২০১৪ জানুয়ারি ২০ ০৪:৪১:০৮
রানা প্লাজায় ক্ষতিগ্রস্ত যশোরের ১১ পরিবারকে আর্থিক সহায়তা

যশোর সংবাদদাতা : সাভারের রানা প্লাজা ধসে ক্ষতিগ্রস্ত পরিবারের উপার্জনক্ষম স্বজনদের সহায়তা প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যশোরের জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমান বলেছেন, বেসরকারি উদ্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এ ধরনের উদ্যোগ তাদের জীবনমান উন্নয়নে ভূমিকা রাখবে।

তিনি বলেন, দারিদ্র্য বিমোচন ও জনকল্যাণমুখী এসব উদ্যোগ অন্যদেরও এগিয়ে আসার জন্য দৃষ্টান্ত হবে। তাদের এসব উদ্যোগকে সবসময় সহযোগিতা করা হবে বলেও আশ্বাস দেন জেলা প্রশাসক।

যশোরের শার্শা, ঝিকরগাছা, চৌগাছা ও কেশবপুর উপজেলার ক্ষতিগ্রস্ত ১১ পরিবারের সদস্যদের সহায়তা প্রদানের লক্ষ্যে রবিবার সকালে যশোরের জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানে এসব কথা বলে জেলা প্রশাসক।

অনুষ্ঠানে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের দোকান, গরু কেনা প্রভৃতি আয়বর্ধক কর্মসূচির জন্য ১ লাখ ৬৫ হাজার টাকার অনুদান দেওয়া হয়। এরিকসন বাংলাদেশ লিমিটেডের কর্মীরা তাদের একদিনের বেতনের অংশ একত্রিত করে এ অর্থ দিয়েছেন।

সাভারের রানা প্লাজায় গার্মেন্টেসে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের উপার্জনক্ষম স্বজনদের সহায়তা প্রদানের লক্ষ্যে এ কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানে এমআরডিআই-এর নির্বাহী পরিচালক হাসিবুর রহমান, গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, গ্রিন ওয়ার্ল্ড কমিউনিকেশনের চেয়ারম্যান হেদায়েতুল ইসলাম হেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/জেএম/জেএম/জানুয়ারি ২০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর