thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বগুড়ায় ঠিকাদার ও স্কুলশিক্ষককে ছুরিকাঘাতে হত্যা

২০১৪ জানুয়ারি ২১ ২২:২০:২৮
বগুড়ায় ঠিকাদার ও স্কুলশিক্ষককে ছুরিকাঘাতে হত্যা

বগুড়া সংবাদদাতা : বগুড়ায় এক ঠিকাদার ও স্কুলশিক্ষককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে শহরের সেউজগাড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে ও সাতমাথা টেম্পল রোডে এ ঘটনা দু’টি ঘটে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায় নিহতরা হলেন- জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ঠিকাদার আব্দুল মজিদ (৩০) ও বিয়াম স্কুলের সহকারী শিক্ষক আব্দুল বারী (৩৫)।

বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) মোহাম্মদ নাজির উদ্দিন খান জানান, মঙ্গলবার রাত সোয়া ৯টার দিকে শহরের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ঠিকাদার আব্দুল মজিদকে অফিসের মধ্যে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি বগুড়া শহরের সুত্রাপুরের মুকুল হোসেনের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাকাসী জানান, একটি টেন্ডারের ঘটনা নিয়ে দিনভর উত্তেজনা চলছিল। রাত সোয়া ৯টায় আব্দুল মজিদ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের ভিতরে গেলে তাকে প্রতিপক্ষরা উপুর্যপরি ছুরিকাঘাত করে। পরে তাকে উদ্ধার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়্ হয়। এ সময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বগুড়া সদর থানার ওসি এএইচএম ফয়জুর রহমান বলেন, রাত সাড়ে ৯টার দিকে বগুড়া বিয়াম স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুল বারী (৩৫) শহরের সাতমাথা টেম্পল রোড পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ আহত শিক্ষককে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

নিহত দু’জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

(দ্য রিপোর্ট/এএইচ/এসবি/জানুয়ারি ২১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর