thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

৪২ দিন পর হত্যা মামলা

২০১৪ জানুয়ারি ২৩ ১৯:০১:১৫
৪২ দিন পর হত্যা মামলা

পটুয়াখালী সংবাদদাতা : সাভার গণস্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার মাকলুকুর রহমান মুরাদের লাশ উদ্ধারের ৪২ দিন পর পটুয়াখালীর গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত ডা. মুরাদের মামা আজগর আলী খান মনোয়ার বুধবার রাতে গণস্বাস্থ্য কেন্দ্রের সাত ডাক্তারসহ ১০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল জানান, অভিযোগ এজাহার হিসেবে রেকর্ড করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মামলার আসামিরা হলেন- সাভার গণস্বাস্থ্য কেন্দ্রের উপ-পরিচালক ডা. মিজানুর রহমান, ডা. মঞ্জুর কাদির, ডা. মেজবাহ, ডা. গৌর গোপাল সাহা, ডা. কামাল উদ্দিন, ডা. মিলা আক্তার, ডা. মৌসুমী বিনতে মানিক, বাড়ির মালিক গোলাম মোস্তফা নান্টু, বাড়ির কেয়ারটেকার শিপন প্যাদা ও গণস্বাস্থ্য কেন্দ্রের গাড়িচালক মোনেজা আক্তার।

গণস্বাস্থ্য কেন্দ্রের একটি ভ্রাম্যমাণ টিম গত বছরের ৬ ডিসেম্বর গলাচিপা পৌর এলাকার গোলাম মোস্তফা নান্টুর ভাড়া বাসায় গণস্বাস্থ্যের স্থানীয় কার্যালয়ে পৌঁছায়। ওই দিন সকালে টিমের মেডিসিন বিভাগের ডা. মাকলুকুর রহমান মুরাদ নিখোঁজ হন। ওই দিনই গণস্বাস্থ্য কর্তৃপক্ষ গলাচিপা থানায় একটি জিডি করেন। তিন দিন পর ৮ ডিসেম্বর বিকেলে তার লাশ পুকুরে ভাসতে দেখা যায়।

খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মুরাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত রিপোর্টে হত্যার আলামত পাওয়ায় ৪২ দিন পর এ হত্যা মামলা দায়ের করা হয়।

(দ্য রিপোর্ট/বিডি/এমএআর/সা/জানুয়ারি ২৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর