thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বাগমারায় সংঘর্ষে আহত ৫

২০১৪ জানুয়ারি ২৪ ১৭:৪২:২০
বাগমারায় সংঘর্ষে আহত ৫

রাজশাহী সংবাদদাতা : জেলার বাগমারা উপজেলায় শুক্রবার সকালে পুকুর দখল নিয়ে সংঘর্ষে তিন নারীসহ পাঁচজন আহত হয়েছেন।

নরদাশ ইউপির চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদের লোকজন পুকুর দখলের উদ্দেশ্যে সেকেন্দার আলী ও তার সহযোগীদের বাড়িঘরে হামলা-ভাঙচুর চালায় বলে অভিযোগ উঠেছে।

হামলায় আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তারা হলেন- মফিজ উদ্দিন (৫২), আতরজান (৫০), এলেকা বিবি (৩০), শুকুর আলী (২৯) ও নজরুল ইসলাম (২৮)।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হামিদ দ্য রিপোর্টকে বলেন, চেয়্যারমানের নেতৃত্বে হামলা হয়েছে বলে তারা অভিযোগ পেয়েছেন। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। তবে বিকেল পর্যন্ত কেউ মামলা করতে থানায় আসেনি।

ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে মামলা দায়ের করলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

ইউপি চেয়ারম্যান আবদুর রশিদ হামলা ও ভাঙচুরের সত্যতা দ্য রিপোর্টের কাছে স্বীকার করলেও ওই ঘটনায় নিজের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেন। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হয়েছে বলে দাবি করেন এই চেয়ারম্যান।

স্থানীয়রা জানায়, গোড়সার গ্রামের সেকেন্দার আলী তার সহযোগীদের নিয়ে গ্রামের বড়পুকুরিয়া নামের একটি খাস পুকুর ইজারা নিয়ে মাছ চাষ করে আসছেন। শুক্রবার সকালে নরদাশ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুর রশিদের নেতৃত্বে সংঘবদ্ধ একটি দল পুকুর দখলের উদ্দেশে সেকেন্দার এবং তার সহযোগীদের বাড়িঘরে হামলা-ভাঙচুর চালায়।

হামলার শিকার সেকেন্দার আলী দ্য রিপোর্টকে অভিযোগ করে বলেন, চেয়ারম্যানের নেতৃত্বে তাদের পুকুর দখলের চেষ্টা করা হয়েছে। এরপর তাদের লোকজন ও বাড়িঘরে হামলা করে ৫ জনকে আহত করেছে।

(দ্য রিপোর্ট/এমএইচজে/এমএইচও/এমএআর/এনআই/জানুয়ারি ২৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর