thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সিঙ্গাইরে আগুনে ১৫ দোকান পুড়ে গেছে

২০১৪ জানুয়ারি ২৭ ০৯:৪৬:১৬
সিঙ্গাইরে আগুনে ১৫ দোকান পুড়ে গেছে

মানিকগঞ্জ সংবাদদাতা : মানিকগঞ্জের সিঙ্গাইরে আগুনে ১৫ দোকান পুড়ে গেছে। রবিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। এতে প্রায় কোটি টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেছেন।

ক্ষতিগ্রস্ত টোটাল গ্যাস ব্যবসায়ী সেলিম হোসেন জানান, পাশের আয়নালের ব্যাটারি সার্ভিসের দোকান থেকে আগুনের সূত্রপাত। কিছুক্ষণের মধ্যে আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজনের প্রচেষ্টায় রাত সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো সেলিম হোসেনের টোটাল গ্রাস, ফারুক হোসেনের মোটর পার্টসের দোকান, মোস্তাক হোসেনের নিউ লাইফ ফার্মেসি, বিজয় সাহার চারিগ্রাম ডেন্টাল ক্লিনিক, ওয়াসিমের মোটর পার্টস ও ফুলের দোকান, আয়নালের ব্যাটারি সার্ভিসের দোকান, আশিকের মিষ্টির দোকান, নজরুলের মুদি দোকান, আতার মিষ্টির দোকান ও একটি ফ্রিজ এয়ারকন্ডিশনার সার্ভিসিংয়ের দোকান ।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী দ্য রিপোর্টকে জানান, আগুন লাগার খবর শুনেই ফায়ার সার্ভিসকে খবর দিই। ফায়ার সার্ভিসের প্রচেষ্টায় আশপাশের আরও অনেক দোকান আগুনের হাত থেকে বাঁচানো সম্ভব হয়েছে। এতে ব্যবসায়ীদের প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত।

(দ্য রিপোর্ট/এনইউ/এএস/শাহ/জানুয়ারি ২৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর