thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

আসামির আত্মহত্যার চেষ্টা, কিছুই জানে না পুলিশ

২০১৪ জানুয়ারি ২৯ ২১:২৬:৫৩
আসামির আত্মহত্যার চেষ্টা, কিছুই জানে না পুলিশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর রমনা থানাহাজতে মতিউর রহমান রিপন (২৫) নামে এক আসামি ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা করে। কিন্তু এ বিষয়ে কিছু জানে না বলে জানিয়েছে থানা পুলিশ।

রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান সাংবাদিকদের বলেন, ‘আমরা কিছু জানি না। আপনারা আসামিকে জিজ্ঞাসা করুন।’

এদিকে আসামির অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। রিপনের গলায় সাতটি সেলাই দেওয়া হয়েছে। তিনি কথা বলার মতো অবস্থায় নেই বলেও জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের চিকিৎসক সামছাদ বেগম জানান, তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। গলায় ৭টি সেলাই দেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

কী কারণে আত্মহত্যার চেষ্টা করেছে রিপন এ বিষয়েও কোনো ধারণা দিতে পারেনি পুলিশ। এ সম্পর্কে রমনা জোনের উপ-পুলিশ কমিশনার মারুফ হাসান সরদার বলেন, ‘বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা ছিল রিপনের। কিন্তু তিনি জবানবন্দি দেননি।’

তিনি আরও জানান, রিপন রানা হত্যা মামলার সন্দেহভাজন আসামি। আদালত থেকে আনার পর হাজতে তিনি এ ঘটনা ঘটায়। এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্তের পর সব কিছু বলা যাবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার রমনা থানার স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহবুবুর রহমান রানাকে মগবাজার এলাকায় কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ হত্যা মামলার সন্দেহভাজন আসামি মতিউর রহমান রিপন।

রমনা থানার হাজতখানায় বুধবার বিকেল ৩টায় রিপন ধারালো অস্ত্র দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন।

(দ্য রিপোর্ট/এএইচএ/এনডিএস/জানুয়ারি ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর