thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ডিইউজের নির্বাচনে আলতাফ-আফ্রাদ পরিষদ বিজয়ী

২০১৪ জানুয়ারি ৩০ ২৩:২৩:৩৯
ডিইউজের নির্বাচনে আলতাফ-আফ্রাদ পরিষদ বিজয়ী

ঢাকা : ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশের দ্বি-বার্ষিক নির্বাচনে আলতাফ-আফ্রাদ পরিষদ বিজয়ী হয়েছেন। আলতাফ মাহমুদ মোট ১ হাজার ১০ ভোট ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সাবেক সভাপতি ওমর ফারুক। তিনি পেয়েছেন ৫৫৮ ভোট।

সাধারণ সম্পাদক হয়েছেন একই পরিষদের কুদ্দুস আফ্রাদ। তিনি পেয়েছেন ৮২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক সাধারণ সম্পাদক শাবান মাহমুদ পেয়েছেন ৭৪৬ ভোট। ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার হাসান শাহরিয়ার ফলাফল প্রকাশ করেন।

এ ছাড়া সহ-সভাপতি হিসেবে আতিকুর রহমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক কাজী জহিরুল ইসলাম, কোষাধ্যক্ষ শাহানা শিউলি, সাংগঠনিক সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, প্রচার সম্পাদক রফিক আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সলিমউল্লাহ সেলিম, জনকল্যাণ সম্পাদক মো. মেহেদী হাসান ও দফতর সম্পাদক নির্বাচিত হয়েছেন জিএম মাসুদ ঢালী।

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- অনুপ খাস্তগীর, অমিয় ঘটক পুলক, আফসার হোসেন, পলি খান, মামুন আবেদীন, শফিউদ্দিন আহমেদ বিটু, আলহাজ জহিরুল হক, শামীমা আক্তার, শাহনাজ বেগম। এদের বেশিরভাগই আলতাফ মাহমুদ-কুদ্দুস আফ্রাদ পরিষদের।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে টানা সন্ধ্যা সাড়ে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। এবার ২ হাজার ৫৬৫ ভোটারের মধ্যে মোট ভোট দিয়েছেন ১ হাজার ৬১২ জন।

(দ্য রিপোর্ট/এনডিএস/জানুয়ারি ৩০, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর