thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

‘ঝালকাঠিকে আধুনিক শিল্পনগরী হিসেবে গড়ে তোলা হবে’

২০১৪ জানুয়ারি ৩১ ০১:৪৪:৪৪
‘ঝালকাঠিকে আধুনিক শিল্পনগরী হিসেবে গড়ে তোলা হবে’

ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠিকে নতুন ঝালকাঠিরূপে একটি আধুনিক শিল্পনগরীর মডেল হিসেবে গড়ে তোলা হবে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় শিশু পার্ক মাঠে ঝালকাঠি জেলা আওয়ামী লীগ আয়োজিত মন্ত্রীকে দেওয়া এক গণসংবর্ধনা অনুষ্ঠানে শিল্পমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা আমির হোসেন আমু এ কথা বলেন।

তিনি আরও বলেন, দুই মাসের মধ্যে অনুমোদন দেওয়া হবে বিসিক শিল্পনগরীর কাজের। প্রত্যেক জেলায় ১টি করে কলেজ সরকারীকরণ করা হবে।

গণসংবর্ধনা সভামঞ্চে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। নতুন সরকারের শিল্পমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর প্রথম তিনি ঝালকাঠি আসলেন। তাই নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনার কমতি ছিল না। মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে প্রায় অর্ধশতাধিক তোরণ নির্মাণ করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি সরদার শামসুল হক আক্কাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন রানা, সহ-সাধারণ সম্পাদক সুলতান হোসেন খান, মহিলা আওয়ামী লীগ সভানেত্রী সদর মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, লিয়াকত আলী তালুকদার, শহিদুল ইসলাম হৃদয়, কবির হোসেন আকন, লিয়াকত আলী খান, রেজাউল করিম জাকির, রুহুল আমিন রিজবী ও মিল্লাত হোসেন।

শিল্পমন্ত্রি আরও বলেন, বিএনপি-জামায়াত দেশে আন্দোলনের নামে চলন্ত যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে। সংখ্যালঘুদের হত্যা করে লুটপাট করেছে। মসজিদে-মন্দিরে হামলা চালিয়ে আগুন দিয়েছে। বোমা হামলা করে দেশে নৈরাজ্য সৃষ্টি করেছে। আন্তর্জাতিক মহলে একটি সহিংস দেশ হিসেবে বাংলাদেশকে তুলে ধরেছে। জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করে এখন উপজেলা নির্বাচনে আসতে চায়। জনগণ ব্যালটের মাধ্যমে তার জবাব দিয়ে দিবে।

২০০১ সালে বিএনপি জামায়াত ক্ষমতায় এসে আমাদের নেতাকর্মীদের নির্যাতন করেছে। বাড়িতে থাকতে দেয়নি। আমরা গণতন্ত্রের জন্য আন্দোলন করেছি। কোনো মানুষকে পুড়িয়ে মারিনি। নির্যাতনের বিরুদ্ধে নির্যাতন করিনি। তিনি দলীয় নেতাকর্মীদের সতর্ক করে তাদের উদ্দেশে বলেন, তাদের কোনো বিতর্কিত কর্মকাণ্ডের জন্য দল দায়ী হবে না।

(দ্য রিপোর্ট/এসএমআর/এপি/এএল/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর