thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

‘জনগণ ভোট না দেওয়ায় প্রতিশোধ নিচ্ছে সরকার’

২০১৪ জানুয়ারি ৩১ ১৩:৫৭:১৪
‘জনগণ ভোট না দেওয়ায় প্রতিশোধ নিচ্ছে সরকার’

ঠাকুরগাঁও সংবাদদাতা : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগণ যে ভোট দিল না এ রাগে তাদের ওপর চড়াও হয়েছে এ অবৈধ সরকার। প্রতিশোধ হিসেবে পুলিশ, র‌্যাব ও সাদা পোশাকধারীদের পাঠাচ্ছে। আর মামলা মোকাদ্দমা দিয়ে হয়রানি করছে নিরীহ সাধারণ মানুষকে। গোটা দেশ আজ অশান্তিতে পরিণত হয়েছে।

বিএনপি আয়োজিত ঠাকুরগাঁওয়ের ঢোলারহাট বাজারে শুক্রবার সকাল সাড়ে ১১টায় এক জনসভায় এ সব কথা বলেন ফখরুল।

মির্জা ফখরুল আরও বলেন, সাম্প্রদায়িকতার কোনো স্থান নেই বিএনপি বা ১৯ দলে। আওয়ামী লীগই যতবার ক্ষমতায় এসেছে ততবার সাম্প্রদায়িকতাকে পুঁজি করে রাজনীতি করেছে। তারাই এ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে।

৫ জানুয়ারির নির্বাচন বন্ধ করতে দেশের সব মানুষ ঐক্যবদ্ধ হয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তা শোনেননি। সংবিধানের দোহাই দিয়ে তারা একটি অগ্রহণযোগ্য ভোটারবিহীন নির্বাচন করে জাতিকে কলঙ্কময় করে তুলেছেন।

তিনি প্রশ্ন করেন, সংবিধান ধর্মগ্রন্থ নয় যে তা পরিবর্তন করা যাবে না। আসলে আওয়ামী লীগ সন্ত্রাসীদের দল, তারা সন্ত্রাস সৃষ্টি করে ক্ষমতা চিরস্থায়ী করতে চায়। জোর করে, বন্দুক দিয়ে ও গুণ্ডামি করে ক্ষমতায় চিরকাল থাকা যায় না।

আব্দুল জব্বারের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন আমিনুল ইসলাম আমিন প্রমুখ। পরে মির্জা ফখরুল সদর উপজেলার ভেলাজান, রায়পুর ও আকচা গ্রামে পথসভায় বক্তব্য দেন।

(দ্য রিপোর্ট/এনএইচ/এএস/আরকে/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর