thereport24.com
ঢাকা, সোমবার, ১৩ মে 24, ৩০ বৈশাখ ১৪৩১,  ৫ জিলকদ  1445

মন পোড়াবে ‘পুড়ে যায় মন’

২০১৬ জানুয়ারি ২৯ ১৫:৩০:৫৬
মন পোড়াবে ‘পুড়ে যায় মন’

মাসুম আওয়াল, দ্য রিপোর্ট : সাইমন-পরী জুটি অভিনীত প্রথম চলচ্চিত্র ছিল ‘রানা প্লাজা’। এখনো মুক্তি পায়নি চলচ্চিত্রটি। তবে এই চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়েই সাইমন-পরীমনি জুটি নিয়ে দর্শকের অন্যরকম আগ্রহ তৈরি হয়। দর্শকের প্রত্যাশা পূর্ণ হলো।

শুক্রবার সারা দেশের ৮৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সাইমন-পরীমনি অভিনীত ‘পুড়ে যায় মন’। ছবিটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা অপূর্ব-রানা।

যেহেতু বড় পর্দায় এই প্রথম বারের মতো হাজির হচ্ছেন সাইমন-পরীমনি জুটি। তাই দর্শকের পাশাপাশি চলচ্চিত্রটি নিয়ে নায়ক-নায়িকারও প্রত্যশা অনেক। তারা জানালেন তাদের মনের কথা।

চলচ্চিত্রটি নিয়ে সাইমন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘ছবির গল্পটি মৌলিক আর অনেক সুন্দর। সংলাপগুলোও গতানুগতিক নয়। আমি ও পরীসহ প্রত্যেকেই যার যার মতো ভালো অভিনয় করার চেষ্টা করেছি। সব মিলিয়ে দর্শক আনন্দ পাবেন ছবিটি দেখে। পাশাপাশি ‘পুড়ে যায় মন’ সবার মন পোড়াবে।’

পরীমনি বলেন, ‘আমার পুরো ছবিটার শুটিং করেছি বাংলাদেশের অনেক সুন্দর সুন্দর লোকেশনে। বাংলাদেশের একটা ছবি দেখা যাবে আমাদের চলচ্চিত্রে। সবাইকে হলে গিয়ে চলচ্চিত্রটি দেখার আমন্ত্রণ জানাই।’

সাইমন অভিনীত সবচেয়ে আলোচিত চলচ্চিত্রটির নাম ছিল ‘পোড়ামন’। গুঞ্জন শোনা যাচ্ছে ‘পোড়ামন’ ও ‘পুড়ে যায় মন’ দুটো চলচ্চিত্রের গল্প একই।

এ প্রসঙ্গে সাইমন বেশ জোর দিয়েই বলেন, ‘ছবি না দেখে মন্তব্য করা ঠিক না। এই ছবিটির সঙ্গে পোড়ামনের কোনো সম্পর্ক নেই, কোনো মিল নেই। মৌলিক গল্পের ছবি পুড়ে যায় মন। ছবি না দেখে প্লিজ কেউ নেগেটিভ মন্তব্য করবেন না।’

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে, একই অঞ্চলে জন্ম সাইমন ও পরীমনির। ছোট বেলা থেকে তাদের একসঙ্গে বেড়ে ওঠা, বন্ধুত্ব। এই বন্ধুত্ব কখন ভালোবাসার রূপ নেয় তারা বুঝতে পারে না। এক সময় দেখে তারা কেউ কাউকে ছেড়ে থাকতে পারছে না। দু’জন দু’জনের জন্য পাগল প্রায়।

শরীফ চৌধুরী প্রযোজিত ও সনি মুভিজ ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত এ সিনেমাটি গত ২৯ নভেম্বর সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। অন্যান্য অভিনয় শিল্পীরা হলেন মিজু আহমেদ, আলীরাজ, শরীফ চৌধুরী প্রমুখ।

সংগীত পরিচালনা করছেন জাবেদ আলম কিসলু, হুমায়ন, রুমি সেন। গানে কণ্ঠ দিয়েছেন পড়শী, ইমরান, হুমায়ন, খেয়া, পারভেজ, কর্নিয়া, রুমা, পুলক।

(দ্য রিপোর্ট/এএ/এসবি/এইচ/জানুয়ারি ২৯, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর