thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

কক্সবাজার শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম স্থায়ী হচ্ছে

২০১৩ নভেম্বর ০৩ ১৬:১২:৫৮
কক্সবাজার শেখ কামাল ক্রিকেট স্টেডিয়াম স্থায়ী হচ্ছে

কক্সবাজার সংবাদদাতা : অবশেষে স্থায়ী রূপ নিতে যাচ্ছে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত পাড়ে নবনির্মিত কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও চট্টগ্রাম ভেন্যু চেয়ারম্যান আ জ ম নাসির উদ্দিন স্থানীয় হোটেলে শনিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পর্যটন গলফ মাঠে নবনির্মিত শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামটি স্থায়ীকরণের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিসিবি ও পর্যটন মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন বলেও তিনি জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিসিবি’র পরিচালক আ জ ম নাসির উদ্দিন জানান, ২০১৪ সালের অনুষ্ঠেয় মহিলা টি-টুয়েন্টি বিশ্বকাপের ম্যাচ কক্সবাজারে অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা এখনো রয়েছে।

তিনি আরো জানান, বাংলাদেশ মহিলা টি-টুয়েন্টি বিশ্বকাপ ধরে রাখতে আইসিসি’র নির্দেশনা অনুয়ায়ী ভেন্যু নির্ধারণ করা হয়েছে। বিশ্বকাপ শুরুর আরো সময় রয়েছে।

নির্দিষ্ট সময়ের মধ্যে মাঠের যাবতীয় কাজ সম্পন্ন করে টি-টুয়েন্টি বিশ্বকাপের বেশ কিছু ম্যাচ কক্সবাজারে অনুষ্ঠিত করার ব্যাপারে বিসিবি কাজ করছে বলে তিনি জানান। তবে কয়টি ম্যাচ কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তা নিশ্চিত করে জানাতে পারেননি তিনি।

(দিরিপোর্ট২৪/এমএইচ/এইচএসএম/নভেম্বর ০৩, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর