thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

ডিএসই’র পরিচালক নির্বাচন

বিএসইসিতে ৬ প্রার্থীর সিআইবি রিপোর্ট দাখিল

২০১৪ ফেব্রুয়ারি ০২ ১৯:৪৩:৩৬
বিএসইসিতে ৬ প্রার্থীর সিআইবি রিপোর্ট দাখিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : ডিমিউচ্যুয়ালাইজেশন পরবর্তী পরিচালক নির্বাচনের লক্ষ্যে ছয় প্রার্থীর ঋণখেলাপী সংক্রান্ত সিআইবি রিপোর্ট (প্রতিবেদন) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনে (বিএসইসি) দাখিল করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। বাংলাদেশ ব্যাংকের দেওয়া সিআইবি প্রতিবেদন অনুযায়ী ওই ছয় প্রার্থী ঋণখেলাপী নয়।

ডিএসই’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) স্বপন কুমার বালা স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি চিঠি রবিবার দুপুরে বিএসইসিতে দাখিল করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

প্রার্থীরা হলেন- শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাকিল রিজভী, খাজা ইক্যুইটি সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক খাজা গোলাম রসূল, জাহান সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান, এমডি শহিদুল্লাহ সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক শরীফ আনোয়ার হোসেন, রশিদ ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ রশিদ লালী ও অ্যাসেঞ্জ সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক লাইলুন নাহার একরাম।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, আগামী ১২ ফেব্রুয়ারি ডিএসই’র পরিচালনা পর্ষদ নির্বাচন। এ লক্ষ্যে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের ঋণখেলাপী সংক্রান্ত সিআইবি প্রতিবেদন বিএসইসিতে দাখিল করা হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (বোর্ড অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন) রেগুলেশন, ২০১৩-এর রেগুলেশন ৫(৪)(ডি) অনুসারে এ তথ্য দাখিল করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের দেওয়া তথ্য অনুযায়ী ওই ছয় প্রার্থী কোনো প্রকার ঋণখেলাপী নয়।

(দ্য রিপোর্ট/এনটি/ডব্লিউএন/এনআই/ফেব্রুয়ারি ২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর