thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

কুড়িগ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

২০১৪ ফেব্রুয়ারি ০৪ ১৬:৪৯:৩৪
কুড়িগ্রামে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

কুড়িগ্রাম সংবাদদাতা : জেলার সদর উপজেলায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত সাহাবর আলী (৪৫) মঙ্গলবার ভোররাতে মৃত্যুবরণ করেছেন। তিনি রংপুর ডক্টরস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিরোধপূর্ণ ৬০ শতক জমিতে চাষাবাদ করাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার সকালে সাহাবর আলীকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় নিহতের বড় ভাই শামছুর রহমান বাদী হয়ে সাতজনকে আসামি করে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করেছে।

কুড়িগ্রাম সদর থানার উপ-পুলিশ কমিশনার (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) রাজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আতিকুর নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্য আসামিদেরও দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মৃতদেহ দাফন করা হয়েছে বলেও জানান তারা।

স্থানীয়রা জানায়, চরসিতাইঝাড় গ্রামের সাহাবর আলীর উত্তরাধিকার সূত্রে পাওয়া জমিকে কেন্দ্র করে একই গ্রামের খলিলুর রহমানের সঙ্গে বিরোধ চলে আসছিল। সাহাবর আলী বৃহস্পতিবার সকালে নিজ দখলকৃত বিরোধপূর্ণ জমিতে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষ দলের খলিল, আতিকুর, বাচ্চু, আমরুল, লোকমান, আইয়ুব ও আমিনুল দেশীয় ধারালো অস্ত্র দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় প্রতিপক্ষ দলের সদস্য আতিকুর রহমান কোদাল দিয়ে সাহাবরের মাথায় আঘাত করে। এতে সাহাবর গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তার শারীরিক অবস্থার অবনতি হলে সে দিনই তাকে রংপুর ডক্টরস হাসপাতালে রেফার্ড করা হয়। পাঁচদিন চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালেই মঙ্গলবার ভোররাতে তার মৃত্যু হয়।

নিহত সাহাবর উপজেলার চরসিতাইঝাড় গ্রামের মৃত চিকির আলীর ছেলে।

(দ্য রিপোর্ট/জেআই/এফএস/এসকে/সা/ফেব্রুয়ারি ০৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর