thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

লালমনিরহাটে সংঘর্ষে নিহত ১

২০১৩ নভেম্বর ০৪ ১৩:০৭:১৬
লালমনিরহাটে সংঘর্ষে নিহত ১

লালমনিরহাট সংবাদদাতা : বিরোধী দলের ৬০ ঘণ্টা হরতালের প্রথম দিন লালমনিরহাটের পাটগ্রামে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন।

নিহত নাসির হোসেন (২২) উপজেলার সোহাগপুর এলাকার মিন্টু মিয়ার ছেলে। তিনি স্থানীয় ছাত্রদলের একজন কর্মী ছিলেন বলে বিএনপি নেতারা দাবি করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে পাটগ্রাম উপজেলার সোহাগপুরে এই সংঘর্ষের ঘটনায় পুলিশসহ অন্তত ২৫ জন আহত হন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাস ও গুলি ছুড়তে বাধ্য হয় বলে পাটগ্রাম থানার ওসি সোহরাব হোসেন জানান।

স্থানীয়রা জানান, উপজেলা বিএনপির নেতাকর্মীরা সকালে মিছিল করার জন্য ধরলা সেতুর সোহাগপুর প্রান্তে মিলিত হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা উল্টো দিকের পূর্ববাজার এলাকায় অবস্থান নেয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপ শুরু হয় ও সংঘর্ষ বেঁধে যায়।

পুলিশ ঘটনাস্থলে গেলে তাদের দিকেও ঢিল ছোড়া হয় বলে ওসি সোহরাব হোসেন জানান। এতে এসআই রমজানসহ অন্তত ১০ পুলিশ সদস্য আহত হন। এক পর্যায়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও গুলি ছোড়ে বলে ওসি জানান।

সংঘর্ষের মধ্যে গুলিবিদ্ধ নাসিরকে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের আবাসিক সার্জন কল্লোল রহমান জানান, নাসিরের কোমরে গুলি লেগেছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

পাটগ্রাম উপজেলা বিএনপির সভাপতি আব্দুল করিম জানান, নাসির ছাত্রদল কর্মী ছিলেন।

সংঘর্ষে বিএনপি কর্মী আজমীর, বাবু ও আওয়ামী লীগের আসাদুল, মহুবরসহ অন্তত ১৫ জন আহত হন বলে দুই দলের কর্মীরা জানান।

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/নভেম্বর ০৪, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

হরতাল এর সর্বশেষ খবর

হরতাল - এর সব খবর



রে