thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

এয়ারটেল বসন্ত উৎসবে আনন্দের ঢল

২০১৪ ফেব্রুয়ারি ১৩ ২১:০৭:৩৭
এয়ারটেল বসন্ত উৎসবে আনন্দের ঢল

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বৃহস্পতিবার দিনব্যাপী বসন্ত উদযাপন উৎসব পালন করেছে। বসন্তের প্রথম দিন এবং ভালোবাসা দিবস উপলক্ষে এয়ারটেলের উদ্যোগে ফেব্রুয়ারি ১৩ এবং ১৪ তারিখ পর পর দুদিনের এই আয়োজনের প্রথম দিনে অনুষ্ঠিত হয়ে গেল জমজমাট মেলা, কনসার্ট ও বিভিন্ন রকম প্রতিযোগিতা।

বসন্ত উৎসব উদযাপন অনুষ্ঠানের মেলাটি বসে বাংলাদেশ সামরিক জাদুঘর মাঠে। সকাল ১০টায় শুরু হওয়া এই মেলা প্রতিদিন রাত ১০টায় শেষ হবে।

বসন্তকে বরণ করে নিতে জাদুঘর মাঠে সকাল থেকেই দর্শনার্থীরা আসতে শুরু করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দর্শনার্থীদের সমাগম বাড়ে পাল্লা দিয়ে। মেলা মাঠে অবস্থিত বিভিন্ন খাবার দোকানের ওপেনিং এবং বিভিন্ন রকম খাবার প্রতিযোগিতার মধ্য দিয়ে দিনটি শুরু হয়। এ সব প্রতিযোগিতায় অশংগ্রহণ করে যারা বিজয়ী হয়েছেন এয়ারটেলের পক্ষ থেকে তারা আকর্ষণীয় পুরস্কার পান। এ সময় উৎসবমুখর পরিবেশে দর্শনার্থীরা সারা মাঠ ঘুরে বেড়ান নির্বিঘ্নে। মেয়েদের বাসন্তী রঙের শাড়ি আর ছেলেদের পাঞ্জাবিতে আনন্দ করতে দেখা যায়।

অনুষ্ঠানটিতে দিনব্যাপী সঙ্গীত পরিবেশন করে আগত দর্শকদের মাতিয়ে রাখে এয়ারটেল ইয়াং স্টারস, ওল্ড স্কুল, শূন্য এবং আজব ব্যান্ড দল। পাশাপাশি উৎসব উপভোগ করতে এসেছিল এয়ারটেল ফেসবুক ফ্যানপেজ’র সদস্যরাও। আয়োজনটিতে ডিজে প্রতীকের সঙ্গীতের মূর্ছনায় মেতে ছিল দর্শক।

এ ছাড়াও দিনব্যাপী চলে চিত্রশিল্প প্রদর্শনী। এ সময় এয়ারটেলের টেলিফিল্ম ‘ভালোবাসা ১০১’-এর অভিনেতা এবং কলাকুশলীদের আগত দর্শনার্থীদের সঙ্গে ছবি তুলতে ও অটোগ্রাফ দিতে দেখা যায়।

১৪ ফেব্রুয়ারির আয়োজনে মেলা মাঠে উপস্থিত থেকে দর্শকদের মাতিয়ে রেখেছেন সঙ্গীত শিল্পী অর্ণব ও ব্যান্ড নেমেসিস।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/সা/ফেব্রুয়ারি ১৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

লাইফস্টাইল এর সর্বশেষ খবর

লাইফস্টাইল - এর সব খবর