thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

এখনই ডটকমের ভালবাসা দিবসের আয়োজন

২০১৪ ফেব্রুয়ারি ১৪ ১৯:৪৭:০৭
এখনই ডটকমের ভালবাসা দিবসের আয়োজন

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঘরে বসে কেনাকাটা বিষয়ক অনলাইন এখনই ডটকমের আয়োজনে রাজধানীর ধানমন্ডি আবাহনী মাঠে শুক্রবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে ‘লাভ ইন দ্যা এয়ার’ শীর্ষক রোমাঞ্চকর প্রতিযোগিতা অনুষ্ঠান। ভালবাসা দিবসে ভালোবাসার বার্তা চারদিকে ছড়িয়ে দেবার লক্ষ্যে সংস্থাটির এ আয়োজন।

বিচারক প্যানেলের মাধ্যমে বাছাইকৃতদের মধ্য থেকে প্রথম তিনজনের হাতে পূর্ব নির্ধারিত প্রতিশ্রুতি মোতাবেক পুরস্কার তুলে দেওয়া হয়। এতে প্রথম হয়েছে দম্পতি ফয়সাল তিতুমীর ও ফারজানা জাহির। দ্বিতীয় হয়েছে সৈয়দ মঞ্জুর ও সাদিয়া আফরিন দম্পতি। তৃতীয় হয়েছেন নাবিলা এশা ও অরূপ চৌধুরী। প্রথম বিজয়ী পেয়েছে হেলিকপ্টার চড়ে পুরো ঢাকা শহর ঘুরে দেখাসহ রূপসী বাংলা হোটেলে ডিনারের সুযোগ। দ্বিতীয় বিজয়ী পেয়েছে হোটেল প্রাসাদ প্যারাডাইস হোটেলে দুইদিন তিনরাত থাকাসহ এসিআই গিফট হ্যাম্পার পাওয়ার ‍সুযোগ। তৃতীয় বিজয়ী পেয়েছে দুইদিন তিনরাত হোটেল প্রাসাদ প্যারাডাইসে থাকার সুযোগসহ এসিআই গিফট হ্যাম্পার।

অনন্য এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোস্তফা সারওয়ার ফারুকী, তারকা অভিনেত্রী তিশা, এখনই ডটকমের সিইও শামীম আহসান, স্ট্যাটেজি এন্ড প্ল্যানিং ডিরেক্টর কামরুন আহমেদ, মাস্টার কার্ডের কান্ট্রি ম্যানেজার সাঈদ কামাল এবং প্রাসাদ প্যারাডাইজ, এসিআই ও রূপসী বাংলা হোটেলের প্রতিনিধিগণ।

(দ্য রিপোর্ট/এমএ/কেএম/আরকে/ফেব্রুয়ারি ১৪,২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

লাইফস্টাইল এর সর্বশেষ খবর

লাইফস্টাইল - এর সব খবর