thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বাড্ডায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধস, ২ জনের মৃত্যু

২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৩:৫১:১০ ২০১৪ ফেব্রুয়ারি ১৫ ১৫:৫০:০০
বাড্ডায় নির্মাণাধীন ভবনের দেয়াল ধস, ২ জনের মৃত্যু

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বাড্ডা এলাকায় একটি নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়েছে। নিহত দুইজনের নাম মো. আসলাম (৪০) ও আবদুল জলিল। আহত আবু তালেব ও সাদ্দাম হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে প্রাথমিকভাবে জানা গেছে। শনিবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত আসলাম নওগাঁ জেলার দামুরহাট থানার দীপন গ্রামের মহীর মণ্ডলের ছেলে। সে বাড্ডার শাহজাদপুরের বউবাজার এলাকায় থাকতো। আসলামের ভাতিজা মো. শাহীন তার মৃতদেহ সনাক্ত করেন।

বাড্ডা থানার ওসি এমএ জলিল জানান, বাড্ডা জেনারেল হাসপাতালের পিছনে ওই হাসপাতালেরই একটি নতুন ভবন তৈরির জন্য শ্রমিকরা কাজ করছিল। এ সময় পাইলিংয়ের দেয়াল ধসে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুই শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রফিকুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ঘটনাস্থলে পুলিশের সঙ্গে যৌথভাবে হতাহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই।

তিনি আরও জানান, যেভাবে পাইলিং করা হয়েছে তাতে আশপাশের মাটিগুলোকে কখনোই ঠেকানো যেত না। এ অবস্থায় থাকলে বর্ষা মৌসুমে আশপাশের দোকান, বিল্ডিংও ধসে যাবে।

স্থানীয়রা জানায়, এ সময় চার শ্রমিক চাপা পড়ে।

বনানী ও ফায়ার সার্ভিস সদর দফতরের একাধিক টিম উদ্ধার কাজ পরিচালনা করে।

(দ্য রিপোর্ট/কেজেএন-এনইউডি/এসকে/এমডি/আরকে/ফেব্রুয়ারি ১৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর