thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

পিরোজপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

২০১৬ অক্টোবর ২১ ১১:৫৬:২০
পিরোজপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের জুজখোলা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (২১ অক্টোবর) সকাল ৯টার দিকে পিরোজপুর-পাটগাতী সড়কের জুজখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কলাখালী ইউনিয়নের মৃত ইসমাইল ফকিরের ছেলে কাইয়ুম ফকির (৩৫) ও জুজখোলা এলাকার মোশারফ হোসেনের ছেলে সুমন (২০)।

আহতরা হলেন, শিকদার মল্লিক ইউনিয়নের খালবুনিয়া বাহাদুর খানের ছেলে মো. সজীব খান মুন্না (৩৫) এবং একই এলাকার আব্দুর রব খানের ছেলে নাঈম খান (২৫)।

ফায়ার সার্ভিস কর্মী শরিফুল ইসলাম জানান, শুক্রবার সকালে কাইয়ুম ও সুমন দুর্গাপুর এলাকা থেকে মোটরসাইকেলে পাঁচপাড়া বাজারে যাচ্ছিল। এ সময় পাঁচপাড়া খালের সেতু পার হয়ে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কাইয়ুম মারা যান এবং পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমন মারা যান। অন্য মোটরসাইকেলের আরোহী সজীব ও নাঈম খান গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে।

পিরেপাজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. জুয়েল জানান, হাসপাতালে কাইয়ুমকে মৃত অবস্থায় আনা হয় এবং সুমন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আব্দুল ওয়ারেস জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(দ্য রিপোর্ট/এইচ/এআরই/এনআই/অক্টোবর ২১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর