thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

লিপুর রুমমেটকে জেরা

২০১৬ অক্টোবর ২১ ১৬:৪৩:৪৭
লিপুর রুমমেটকে জেরা

রাজশাহী অফিস : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী মোতালেব হোসেন ওরফে লিপুর (২৩) লাশ উদ্ধারের ঘটনায় আটক চারজনের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে এখনো জিজ্ঞাসাবাদ করা হচ্ছে লিপুর রুমমেট মনিরুল ইসলামকে।

রাজশাহী নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবীর জানান, লিপুর লাশ উদ্ধারের পর রাবির আবদুল লতিফ হলের দুজন নৈশ্যপ্রহরী, লিপুর একজন বন্ধু ও তার রুমমেটকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল। রাতে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সকালে রুমমেট মনিরুল ইসলাম ছাড়া বাকি সবাইকে ছেড়ে দেওয়া হয়।

ওসি বলেন, মনিরের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তাই তাকে আরও জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। ছেড়ে দেওয়া তিনজনের কাছেও কিছু তথ্য পাওয়া গেছে। সব যাচাই-বাছাই করা হচ্ছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোতালেব হোসেন লিপুর মৃতদেহ আবদুল লতিফ হলের ডাইনিং-এর পেছনে ড্রেনের ওপর পাওয়া যায়। লিপু ওই হলের ২৫৩ নম্বর কক্ষের আবাসিক ছাত্র। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মতিহার থানায় একটি হত্যা মামলা করেন নিহতের চাচা। লিপুর বাড়ি ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার মুকিমপুর গ্রামে। তার বাবার নাম বদর মোল্লা।

(দ্য রিপোর্ট/এম/এনআই/অক্টোবর ২১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর