thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ক্ষমা চাইলেন ‘‌জেমস বন্ড’

২০১৬ অক্টোবর ২২ ১২:১৬:৫৫
ক্ষমা চাইলেন ‘‌জেমস বন্ড’

দ্য রিপোর্ট ডেস্ক : পান মশলার সেই বিজ্ঞাপনের জন্য ক্ষমা চাইলেন ‘‌জেমস বন্ড’ খ্যাত হলিউড অভিনেতা পিয়ার্স ব্রসনান। জালিয়াতির শিকার হয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি।

যে বিজ্ঞাপনে পিয়ার্স ব্রসনান অভিনয় করেছেন সেটি যে, একটি পান মশলার বিজ্ঞাপন সে কথা তিনি জানতেন না। একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এই তারকা।

পিয়ার্স ব্রসনান বলেন, ‘‌আমি একদমই জানতাম না তামাকজাত দ্রব্যের প্রচারে নামছি। বিজ্ঞাপন সংস্থার চুক্তিপত্রে তেমন কিছুই লেখা ছিল না। সংবাদমাধ্যমে এই নিয়ে লেখালেখির পর আমি জানতে পারি। তখনই জানতে পারি পান মশলায় সুপারি ও তামাকের মতো ক্ষতিকারক উপাদান রয়েছে। আমি খুব বেশি দুঃখ পেয়েছি। এর জন্য আফসোসের সীমা নেই।’

ব্যক্তিগত জীবনে ক্যান্সারের কারণে নিজের প্রথম স্ত্রী ও মেয়েকে হারিয়েছেন ব্রসনান। সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘‌ক্যান্সারের কারণে প্রথম স্ত্রী ও মেয়েকে হারিয়েছি। বেশ কয়েকজন কাছের বন্ধুও হারিয়েছি। জেনেশুনে মানুষের পক্ষে ক্ষতিকারক কোনো কিছুর প্রচার করব না। যত দ্রুত সম্ভব এ ব্যাপারে পদক্ষেপ নেব। আমার এই অনিচ্ছাকৃত ভুলের জন্য আমি সবার কাছে ক্ষমা চাইছি।’

সম্প্রতি একটি পান মসলার বিজ্ঞাপনে তাকে দেখে চমক লাগে অনেকেরই। এক সময়ের জনপ্রিয় ‘‌জেমস বন্ড’‌ তারকার এমন কীর্তি দেখে সোশ্যাল মিডিয়া হাসির রোল উঠে। সব দেখেশুনে সাফাই দিতে এগিয়ে এলেন তিনি।

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর