thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

এক্সম্যান সিরিজের নতুন ট্রেলার প্রকাশিত (ভিডিও)

২০১৬ অক্টোবর ২২ ১৩:৩০:০৯
এক্সম্যান সিরিজের নতুন ট্রেলার প্রকাশিত (ভিডিও)

দ্য রিপোর্ট ডেস্ক : রেগে গেলেই ‘থাবা’ ফুঁড়ে বেরিয়ে আসে ধারালো ছুরির ফলা। ক্ষিপ্র গতিতে ঝাঁপিয়ে পড়েন প্রতিপক্ষের উপর। তিনি এক্সম্যান সিরিজের অতি পরিচিত সুপারহিরো লোগান।

লোগানের চরিত্রে অভিনয় করে হলিউডের সেরা সুপারহিরোদের তালিকায় পাকা জায়গা করে নিয়েছেন অভিনেতা হিউ জ্যাকম্যান। কিন্তু সেই সুপারহিরো এখন বয়সের ভারে ক্লান্ত। হাত আর মুখের চামড়া কুঁচকে গেছে। শরীরের পেশিও এখন অনেকটাই শিথিল। থর থর করে হাত কাঁপতে থাকে প্রায়ই।

না, হিউ জ্যাকম্যানের কথা বলছি না। তার বয়স মোটে ৪৮ বছর। সুঠাম শক্ত চেহারা। বার্ধক্যের ছাপ পড়েনি তার উপর। বয়স বেড়েছে উলভারিন লোগানের।

কিন্তু সুপারহিরোদের আবার বয়স বাড়ে নাকি! বাড়লেও তা সহজে মেনে নেবেন না তার কোনো ভক্ত। কিন্তু তাও লোগান বুড়ো হয়ে গিয়েছেন। উলভারিন সিরিজের পরবর্তী ছবির যে প্রথম ট্রেলারটি সম্প্রতি মুক্তি পেয়েছে তাতে এই বিষয়টা স্পষ্ট।

২০০৮ সালের জনপ্রিয় কমিকস ‘ওল্ড ম্যান লোগান’-এর কাহিনী অবলম্বনে তৈরি এ ছবির চিত্রনাট্য। তাই বয়স থাবা বসিয়েছে খোদ উলভারিনের উপরই।

ছবির ট্রেলার অনুযায়ী, কিছুতেই নিজেকে ক্ষমা করতে পারছে না লোগান। তার ভুলের জন্যই শেষ হয়ে গেছে মিউট্যান্টরা- এই ভাবনাই তাকে কুরে কুরে খাচ্ছে সব সময়।

ঠিক এই সময়েই লোগানকে এক শিশুকন্যার কথা জানান প্রফেসর চার্লস জেভিয়ার ওরফে প্যাট্রিক স্টুয়ার্ট। সে নাকি লোগানেরই মতো! কিন্তু মেয়েটির অস্তিত্ব এখন সঙ্কটে। কারণ, মেয়েটিকে হত্যা করতে চাইছে এক দল দুর্বৃত্ত। লোগান কি এই মেয়েটিকে বাঁচাতে পারবে?

ভক্তরা হয়তো টেবিল চাপড়ে বলবেন- আলবাত্ পারবে। লোগান সুপারহিরো। বাঘ বুড়ো হলেও যেমন বাঘ-ই থাকে, গল্পে যতই বুড়োটে দেখানো হোক লোগানকে তিনি এখনও সুপারহিরো, এখনও সমান ক্ষিপ্র। লোগান হয়তো মিউট্যান্ট শিশু কন্যাটিকে বাঁচাতে পারবেন, এই মেয়েটিও হয়তো হয়ে উঠবে উলভারিনের মতোই দুর্ধর্ষ। কিন্তু এই গল্পেই কি শেষ হতে চলেছে উলভারিন লোগানের অধ্যায়ের!

এমন প্রশ্ন অনেকের মনেই উঠছে এই ট্রেলারটি দেখার পর। কিন্তু এখনই তা বলার সময় আসেনি। ২০১৭ সালের ৩ মার্চ ছবিটি মুক্তি পাচ্ছে। এর উত্তর পাওয়া যাবে তখনই।

তার আগে দেখে নেওয়া যাক ট্রেলারটি—

(দ্য রিপোর্ট/এফএস/এনআই/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর