thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

সরিষাবাড়ীতে ট্রাক উল্টে শিশু নিহত

২০১৬ অক্টোবর ২২ ১৫:৫২:১৪
সরিষাবাড়ীতে ট্রাক উল্টে শিশু নিহত

জামালপুর প্রতিনিধি : জেলার সরিষাবাড়ী উপজেলায় ট্রাক উল্টে আসিফ হোসেন (৯) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় একই উপজেলার ডেবলাই গ্রামের আইউব আলী (৪৫) ও সুরুজ্জামান (৪০) নামে দুইজন আহত হন। তাদের সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলার বাশুরিয়া এলাকায় শুক্রবার (২১ অক্টোবর) রাত ১১টায় এ ঘটনা ঘটে। শনিবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল খাদের পানি থেকে আসিফের লাশ উদ্ধার করে। আসিফ শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার ফুলকুড়া গ্রামের হেলাল মিয়ার ছেলে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, দিনাজপুর থেকে কাঠ ভর্তি একটি ট্রাক শেরপুরের ঝিনাইগাতি যাওয়ার পথে শুক্রবার রাত ১১টায় উপজেলার বাশুরিয়া এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পানিতে উল্টে যায়। এ সময় ট্রাকে থাকা শিশু আসিফ হোসেন খাদের পানিতে তলিয়ে নিখোঁজ হয়।

সরিষাবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ছানোয়ার হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সরিষাবাড়ী ও ময়মনসিংহ ফায়ার সার্ভিস যৌথভাবে অভিযান চালিয়ে শনিবার খাদের পানি থেকে আসিফের লাশ উদ্ধার করে।

সরিষাবাড়ী থানার আওতাভুক্ত তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (এসআই) ইদ্রিস হোসাইন সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এইচ/এফএস/অক্টোবর ২২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর