thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

করণের স্বীকারোক্তিতে কষ্ট পেলেন আনুশকা?

২০১৬ অক্টোবর ২৫ ২১:৫৬:২৮
করণের স্বীকারোক্তিতে কষ্ট পেলেন আনুশকা?

দ্য রিপোর্ট ডেস্ক : প্রকাশ্যে স্বীকারোক্তি দিতে মনে প্রচণ্ড সাহস ও স্বচ্ছতার প্রয়োজন হয়। বলিউডের খ্যাতনামা পরিচালক করণ জোহরের বুঝি এর কোনোটিরই অভাব নেই। তা নাহলে আনুশকা শর্মার মতো বর্তমানের জনপ্রিয় নায়িকার সামনে এমন স্বীকারোক্তি দিতে পারেন তিনি! কী বলেছেন করণ? ভয়াবহ এক কথা বলেছেন।

রীতিমতো বোমাই ফাটিয়েছেন করণ। আনুশকাকে নাকি মোটেও পছন্দ ছিল না তার। প্রথম দেখার পর ভেবেছিলেন তিনি আবার কোনো নায়িকা নাকি? আনুশকাকে করণের এতই অপছন্দ হয়েছিল যে তিনি বলিউডে আনুশকার ক্যারিয়ারই শেষ করে দিতে চেয়েছিলেন। এরপরের কথাগুলো করণের নিজ মুখেই শুনুন।

করণ বলেছেন, সত্যি বলতে কী, প্রথম দর্শনে আনুশকাকে আমার বিন্দুমাত্র পছন্দ হয়নি। যখন রব নে বানা দি জোড়ির নায়িকা হিসেবে আদিত্য চোপড়া আনুশকার ছবি দেখায়, তখন আমি কিছুতেই ওকে নায়িকা হিসেবে মেনে নিতে পারিনি। এমনকি‌ আমি চেয়েছিলাম ওর ক্যারিয়ার শেষ করে দিতে। চেয়েছিলাম আনুশকা যেন বলিউডে বেশিদিন টিকতে না পারে। কিন্তু ব্যান্ড বাজা বারাত দেখার পরে তার সম্পর্কে আমার ধারণা বদলায়। আমি বুঝতে পারি, আনুশকা একজন দারুণ অভিনেত্রী। এবং আমার মনে হয়, প্রাথমিক ওই ধারণার জন্য বর্তমানে ওর কাছে আমার ক্ষমা চাওয়া উচিত।

করণ যখন এমন স্বীকারোক্তি দিচ্ছেন তখন আনুশকা কিন্তু তার পাশেই বসা। করণের কথার পরিপ্রেক্ষিতে তার প্রতিক্রিয়া জানতে চাইলেন সাংবাদিকরা। উত্তরে আনুশকা যা বললেন তা হলো, করণ আমাকে শেষ করে দিতে চেয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আমি যে ওর ফিল্মের সেট পর্যন্ত পৌঁছতে পেরেছি, সেটা আমার সৌভাগ্য বলতে হবে।

হাসতেই হাসতেই কথাগুলো বলছিলেন আনুশকা। কিন্তু সেই হাসির আড়ালে কি খানিকটা দুঃখ ছিল না? অনেকেই কিন্তু তেমনই মনে করছেন। তাদের ধারণা, করণের কথায় আনুশকা মনে বেশ আঘাত পেয়েছেন। অবশ্য মুম্বাই ফিল্ম ফেস্টিভালের ওই সাংবাদিক সম্মেলনে উপস্থিত দর্শক-সাংবাদিকরা করণের কথাগুলো সৎ স্বীকারোক্তি হিসেবেই দেখছেন। তাদের বক্তব্য, করণের মতো বড় মাপের একজন প্রযোজক-পরিচালক যে এমন সরল স্বীকারোক্তি করেছেন এবং তা-ও আবার খোদ আনুশকার সামনে, এটা করণের স্বচ্ছ মানসিকতারই পরিচায়ক।

ক’দিন পরেই মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ছবির দুই নায়িকা ঐশ্বরিয়া রাই ও আনুশকা শর্মাকে সঙ্গী করে ওই সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন পরিচালক করণ জোহর।

(দ্য রিপোর্ট/এম/জেডটি/এম/অক্টোবর ২৫, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর