thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টাঙ্গাইলে দুই হাজার বোতল ফেনসিডিলসহ আটক ৪

২০১৬ অক্টোবর ২৬ ১৭:০৭:০৬
টাঙ্গাইলে দুই হাজার বোতল ফেনসিডিলসহ আটক ৪

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে দুই হাজার বোতল ফেনসিডিলসহ চার যুবককে আটক করেছে র‌্যাব-১২।বুধবার সকালে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন- ঢাকা জেলার দারুস সালাম উপজেলার দিয়াবাড়ী এলাকার আব্দুল হাকিমের ছেলে মাহমুদুল হাসান পিয়াস (৩৮), একই জেলার সাভার উপজেলার বেগুন বাড়ী এলাকার মরহুম আমজাদ হাজীর ছেলে খোরশেদ আলম (২৫), পাবনা জেলার বেড়া উপজেলার শিবপুর গ্রামের মোশারফ শেখের ছেলে ইকবাল শেখ ও পাবনা সদর উপজেলার কাঁচপাড়া মনোহরপুর গ্রামের শেখ মোহাম্মদ নজরুল ইসলামের ছেলে হারুন অর রশিদ (৩৩)।

টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মুহম্মদ মহিউদ্দিন ফারুকী বুধবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে ঢাকাগামী দুটি পাথরবাহী ট্রাক থেকে এক হাজার নয়’শ ছয়চল্লিশ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ সময় চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এবং ফেনসিডিল পরিবহনে লিপ্ত ও পাথরবাহী ঢাকা মেট্রো-ট-১৬-৩২০৮ নং ট্রাকের সিটের নিচে দুইশ পঞ্চাশ বোতল ও ড্রাইভিং সিটের উপর অংশে বিশেষ কায়দা নির্মিত বক্সেও সাতশ ছত্রিশ বোতলসহ মোট নয়শ ছিয়াশি বোতল উদ্ধার হয়।

এ ট্রাক চালকের তথ্য মতে একই স্থান থেকে সকাল ১০টায় পাবনা-ট-১১-০১৫৪ অপর একটি ট্রাক থেকে একই কায়দায় রাখা নয়শ ষাট বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক দ্রব্য পাচারে লিপ্ত দুটি ট্রাক আটক করাসহ আঠারো হাজার একশ উনষাট টাকা জব্দ করা হয়। এ ঘটনায় টাঙ্গাইল মডেল থানায় মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/একেএ/অক্টোবর ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর