thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

হিলারিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শওকত মাহমুদ

২০১৬ অক্টোবর ২৬ ১৭:২৮:৩৮
হিলারিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শওকত মাহমুদ

দ্য রিপোর্ট প্রতিবেদক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলীয় প্রার্থী হিলারি ক্লিনটনের সঙ্গে দেখা করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ। যুক্তরাষ্ট্রের ম্যানহাটনে গত সোমবার রাতে (২৪ অক্টোবর) হিলারির জন্মদিন উপলক্ষে এক উৎসবের আয়োজন করা হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দিয়ে বিএনপিপন্থী এ সাংবাদিক নেতা (ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একাংশের সভাপতি) দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে হিলারিকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

শওকত মাহমুদ তার ব্যক্তিগত ফেসবুক পেইজে বুধবার এ বিষয়ে ছবিসহ একটি স্ট্যাটাস দিয়েছেন। ফেসবুক স্ট্যাটাসে শওকত মাহমুদ আরও লেখেন, ওই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রের দুই শতাধিক বিশিষ্ট রাজনীতিক, ব্যবসায়ী, চলচ্চিত্র তারকা ও লেখকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে হিলারি ক্লিনটন তার নির্বাচনে প্রবাসী বাংলাদেশিদের জোরালো সমর্থনের কথা কৃতজ্ঞতার সঙ্গে উল্লেখ করেন বলে জানান বিএনপির এ ভাইস চেয়ারম্যান।

এদিকে ফেসবুকে শেয়ার করা ছবিতে হিলারি ক্লিনটন ও শওকত মাহমুদকে হাসিখুশি অবস্থায় দেখা যায়। শওকত মাহমুদ হিলারিকে কিছু বলছেন এবং হিলারিও শওকত মাহমুদের কথা মনোযোগ সহকারে শুনছেন বলে দৃশ্যমান হচ্ছে ছবিতে।

শওকত মাহমুদ বিএনপির সর্বশেষ কাউন্সিলে ভাইস চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার পর দলটির চেয়ারপারসনের উপদেষ্টা ছিলেন। বর্তমানে বিএনপি-জামায়াতপন্থী বিএফইউজের সভাপতির দায়িত্বও পালন করছেন। এর আগে তিনি জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ছিলেন।

(দ্য রিপোর্ট/কেএ/এপি/অক্টোবর ২৬, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর