thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

জাবিতে শুরু হচ্ছে বিতর্ক প্রতিযোগিতা

২০১৬ অক্টোবর ২৭ ১৭:৫৮:০৫
জাবিতে শুরু হচ্ছে বিতর্ক প্রতিযোগিতা

দ্য রিপোর্ট ডেস্ক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও) ১০ম বারের মত আয়োজন করতে চলছে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার।

২৭ অক্টোবর শুরু হয়ে এই প্রতিযোগিতা চলবে ২৯ অক্টোবর পর্যন্ত। এবারের প্রতিযোগিতার প্রতিপাদ্য বিষয় ‘যুক্তির ঢল, ভাঙবেই শৃঙ্খল- আসবেই মুক্তি’।

প্রতিযোগিতায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৩৭টি বিভাগের বিতার্কিক দল অংশগ্রহণ করছে। এবারের প্রতিযোগিতায় থাকছে, বারয়োররি বিতর্ক প্রতিযোগিতা, পাবলিক স্পিকিং প্রতিযোগিতা এবং সংসদীয় বিতর্ক প্রতিযোগিতা।

এই আয়োজনের আহ্বায়ক হিসেবে সার্বিক দায়িত্ব পালন করছেন জেইউডিও’র বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক (ইংরেজী বিতর্ক) মুশফিক উস সালেহীন।

২৯ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দ্বীন মুক্তমঞ্চে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব, পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে এই আয়োজনের পর্দা নামবে। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. ফারজানা ইসলাম, বিশেষ অতিথি হিসেবে প্রো-উপাচার্য ড. মো. আবুল হোসেন ও প্রত্মতত্ত্ব বিভাগের প্রফেসর ড. একেএম শাহনাওয়াজ উপস্থিত থাকার কথা রয়েছে।

(দ্য রিপোর্ট/এফএস/অক্টোবর ২৭, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর