thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

জাতীয় হকি দলকে সংবর্ধনা

২০১৬ ডিসেম্বর ০১ ২১:১৭:১৩
জাতীয় হকি দলকে সংবর্ধনা

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘৫ম পুরুষ এএইচএফ কাপ’ হকি টুর্নামেন্টের শিরোপা জয়ী বাংলাদেশ জাতীয় দলকে সংবর্ধনা দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদ। ৩০ নভেম্বর (বুধবার) রাতে জাতীয় ক্রীড়া পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারীখাত উন্নয়ন বিষয়ক উপদেষ্ঠা সালমান এফ রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফ খান জয়, এয়ার ভাইস মার্শাল মাসিউজ্জামান সেরনিয়াবাত, বিওএর মহাসচিব শাহেদ রেজা, ইস্তেখাবুল হামিদ, খাজা রহমত উল্লাহ, শফিউল্লাহ আল মনির।

জমকালো অনুষ্ঠানে জাতীয় হকি দলের খেলোয়াড়-কর্মকর্তাদের প্রত্যেকে একটি করে ক্রেস্ট তুলে দেওয়া হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সালমান এফ রহমান বলেছেন, ‘ক্রিকেটের মতো হকিতেও বাংলাদেশ একদিন ঔজ্বল্য ছড়াবে। বর্তমান সরকার হকি দল নিয়ে আলাদাভাবে চিন্তা-ভাবনা করছে। সরকারের শতভাগ সমর্থন আছে আপনাদের প্রতি। হংকংয়ে চ্যাম্পিয়ন হওয়ার মধ্যে দিয়ে নতুন সম্ভাবনা সৃষ্টি হয়েছে। সেই সম্ভাবনাকে কাজে লাগাতে হবে।’

বিশেষ অতিথি যুব ও ক্রীড়া উপমন্ত্রী এবং জাতীয় ক্রীড়া পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফ খান জয় বলেছেন, ‘আমাদের জাতীয় হকি দল প্রতিনিয়ত উন্নতি করছে। হকি আন্তর্জাতিক পর্যায়ে গৌরবময় অধ্যায়ের সৃষ্টি করেছে। আমাদের বিশ্বাস এই ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আগামী ২০২২ সালের বিশ্বকাপে বাংলাদেশ দল জায়গা করে নেবে।’

উল্লেখ্য, ২৭ নভেম্বর হংকংয়ে অনুষ্ঠিত এএইচএফ কাপের ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো শিরোপা জেতে বাংলাদেশ।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/ডিসেম্বর ০১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর