thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

অনুপম রায়ের সঙ্গীতায়োজনে বুশরা (ভিডিও)

২০১৬ ডিসেম্বর ০৪ ১৪:২৮:২৫
অনুপম রায়ের সঙ্গীতায়োজনে বুশরা (ভিডিও)

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘দুরবীনে চোখ রাখবো না’, ‘বেঁচে থাকার গান’, ‘জানি দেখা হবে’, ‘এখন অনেক রাত’- এ রকম অসংখ্য জনপ্রিয় গানের গায়ক কলকাতার অনুপম রায়। বাংলাদেশেও জনপ্রিয় তিনি। এবার তার সঙ্গীতায়োজনে গেয়েছেন বাংলাদেশের তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার।

‘তোমাকে ভালোবেসে’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও ইতোমধ্যে ফেসবুক ও ইউটিউব চ্যানেলে সাড়া ফেলেছে। বাংলাদেশে গানটির অডিও-ভিডিও পকাশ করছে প্রযোজনা প্রতিষ্ঠান বাংলাঢোল লিমিটেড।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত বুশরার মিউজিক ভিডিওটি প্রথম চারদিনেই ৫০ হাজার দর্শক দেখেছেন। প্রথমবারের মতো অনুপম রায় বাংলাদেশী শিল্পীর লেখা ও সুরে সংগীত পরিচালনা ও ভিডিওচিত্রে অভিনয় করলেন। মিউজিক ভিডিওটি তৈরি করেছেন কলকাতার ঋক বসু। মডেল হয়েছেন অভিজিৎ ভট্টাচার্য ও দ্বীপশ্বেতা মিত্র।

সঙ্গীতশিল্পী বুশরা বলেন, ‘কলকাতার সিনেমায় প্লেব্যাক করার উদ্দেশ্যে সেখানে গিয়েছিলাম। সে সময় শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একজন উর্ধ্বতন কর্মকর্তা প্লেব্যাক করার আগে একটি মিউজিক ভিডিওর মাধ্যমে কলকাতার গানের জগতে পরিচিত হওয়ার পরামর্শ দিলেন। তখন অনেকটা নাটকীয়ভাবেই অনুপম দাদার সঙ্গে পরিচয় হয়। এর মধ্য দিয়ে আমার স্বপ্ন বাস্তবে রূপ নিলো।’

এ সঙ্গীতশিল্পী আরও বলেন, ‘অনুপম দাদা অসম্ভব গুণী একজন মানুষ। গান রেকর্ডিং-এর শুরুতে একটু ভয় হচ্ছিলো। কিন্তু দাদা তার কথার জাদু দিয়ে আমাকে স্বাভাবিক করে নেন।’

পেশাগত জীবনে বুশরা শাহরিয়ার একজন স্থপতি। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে তিনি শিক্ষকতাও করছেন। পাশাপাশি একটি বেসরকারি চ্যানেলে নিয়মিত সংবাদ পাঠ করেন। এর আগে বুশরার গাওয়া বাপ্পা মজুমদারের সঙ্গে ‘বিজয়ের গান’ ও এস আই টুটুলের সঙ্গে ‘ভালোবাসি তোমায়’ সমাদৃত হয়েছে।

বাংলাঢোলের ব্যানারে ‘তোমাকে ভালোবেসে’ শিরোনামে বুশরার গানটি ৪৬৪৬৫ নম্বরে শুনতে পাচ্ছেন রবি ফোন ব্যবহারকারীরা। বাংলাদেশে ক’দিন পর ‘তোমাকে ভালোবেসে’ গানের ভিডিওটি প্রকাশ করবে রবি স্ক্রিন।

(দ্য রিপোর্ট/পিএস/এফএস/ডিসেম্বর ০৪, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর